1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হরতালের বিরুদ্ধে প্রতিবাদ জানান যুবনেতা আজমেরী ওসমান - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

হরতালের বিরুদ্ধে প্রতিবাদ জানান যুবনেতা আজমেরী ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১২৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রবিবার (১৯ নভেম্বর) দুপুরে বিএনপি’র ডাকা দ্বিতীয় দফা ৪৮ ঘন্টা হরতালের বিরুদ্ধে প্রতিবাদ জানান যুবনেতা আজমেরী ওসমান।

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান বলেছেন, কোন আগুন সন্ত্রাসী দলের হাতে দেশের পতাকা তুলে দেয়া যাবে না। বর্তমান সরকার আমলে যে উন্নয়নের ধারা বইছে, তা অব্যাহত রাখতে হবে। আমাদের সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সোচ্চার ভূমিকা রাখতে হবে।

এরআগে বিশাল গাড়ি বহরে হাজার হাজার নেতাকর্মী নিয়ে শোডাউন করেছেন যুবনেতা আজমেরী ওসমান। শহরের আল্লামা ইকবাল রোড এলাকার নিজ বাসভবনের সামনে থেকে শুরু করে তিনি সড়ক ও মহাসড়কের বিভিন্নস্থান প্রদক্ষিণ করে। পরে আবারো নিজ বাসভবন প্রাঙ্গনে এসে সকল কর্মী-সর্মথকের অংশগ্রহনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি এ প্রতিবাদ যাত্রার সমাপ্তি ঘোষণা করেন।

এসময় প্রতিবাদ যাত্রায় সামনে থেকে যুবনেতা আজমেরী ওসমান নেতৃত্ব দেন। শৃঙ্খলাবদ্ধভাবে তার পেছনে সাড়িবদ্ধ হয়ে অর্ধশতাধিক গাড়ি বহর এবং শত শত মোটর সাইকেলে চড়ে কর্মী সমর্থকরা বিএনপি-জামাতের বিরুদ্ধে হুঁশিয়ারী উচ্চারন করে স্লোগান দেন। বহরটি চাষাঢ়া, সিদ্ধিরগঞ্জ, চিটাংগরোড, সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডসহ আশেপাশের সড়কগুলোতে শোডাউন দেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু, আলমসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL