1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিএনপির ডাকা চতূর্থ দফা অবরোধের বিরুদ্ধে রাজপথে অবস্খান করেছেন যুবনেতা আজমেরী ওসমান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

বিএনপির ডাকা চতূর্থ দফা অবরোধের বিরুদ্ধে রাজপথে অবস্খান করেছেন যুবনেতা আজমেরী ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ১১১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিএনপির ডাকা চতূর্থ দফা অবরোধের বিরুদ্ধেও শক্ত অবস্থানে ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান।

সড়কে বিএনপি নেতাদের নৈরাজ্য এবং অগ্নিসংযোগকারীদের প্রতিহত করতে অন্যান্য দিনের মত সেমাবার (১৩ নভেম্বর) সকালেও বিশাল গাড়ি বহরে করে শান্তি শোভা যাত্রা বের করেছে তার কর্মী-সমর্থকরা।

এর আগে গত তিন সপ্তাহ ধরে বিএনপি-জামাতের ডাকা হরতাল ও অবরোধ কর্মসূচীর বিরুদ্ধে রাজপথে অবস্খান নিয়ে কর্মী-সমর্থকদের নেতৃত্ব দিতে দেখা গেছে যুবনেতা আজমেরী ওসমনাকে। তবে বিভিন্নসময় সভা কিংবা সমাবেশে তেমন না দেখা গেলেও জাতীয় দিবসগুলোতে তিনি সক্রিয় থাকেন।

আর এরই ধারাবাকিতায় এবার দেশ ও দেশের জনগনের স্বার্থে বিএনপির ডাকা কর্মসূচীর প্রতিবাদে যুবনেতা আজমেরী ওসমানকে একটানা তার কর্মী-সমর্থকদের নিয়ে সোচ্চার থাকতে দেখা গেলো। এমনকি সড়কে নেমে নিজেই প্রতিবাদ মিছিলে নেতৃত্বও দিয়েছেন।

আর এমন সক্রিয় অবস্থানের কারণে ইতমধ্যেই নারায়ণগঞ্জবাসীর কাছে ফের প্রশংসনীয় হয়ে উঠেছেন তিনি। বিগত সময় মসজিদ-মাদ্রাসা এবং অসহায় মানুষের পাশাপাশি পিতার মত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুশিঁয়ারী দেয়ায় নতুন স্বপ্ন দেখছেন জেলাবাসী এমনটাই দাবী করেছেন তার কর্মী-সমর্থকরা।

এ কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে আরো উপিস্খত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, হোসেন রেজাসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL