1. : deleted-8bfgAz1c :
  2. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  3. skriaz30@gmail.com : skriaz30 :
  4. : wp_update-1698141025 :
  5. : wpcron20dc4723 :
রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০২:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বেগম রোকেয়া দিবস ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান উপলক্ষ্যে আলোচনা সভা বেগম রোকেয়ার জন্ম ও প্রয়াণ দিবস উপলেক্ষে নারী জাগরণ মঞ্চ’র উদ্যোগে আলোচনা সভা বেগম রোকেয়ার জন্ম ও মৃত্যুবার্ষিকী উপলক্ষে সমাজতান্ত্রিক মহিলা ফোরামের আলোচনা সভা দুবাই প্রবাসি ইউসুফ খানের ইন্তেকাল, বন্ধু আজমেরী ওসমানের শোক প্রকাশ  বৈরী আবহাওয়া কে উপেক্ষা করে রাজপথে শান্তি শোভাযাত্রা করেছেন আজমেরী ওসমান ৪৮ ঘন্টা অবরোধের বিরুদ্বে আজমেরী ওসমানের নেতৃত্বে গাড়ি বহর ও মোটর সাইকেল শোভাযাত্রা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর বাংলাদেশ মহিলা পরিষদ না’গঞ্জ জেলার স্মারকলিপি প্রদান সরকার গায়ের জোরে একতরফা নির্বাচন করলে জনগণের রুদ্ররোষ থেকে বাঁচতে পারবে না ৯ম দফায় দুইদিন ব্যাপী অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের নেতুত্বে শোভাযাত্রা ফুটবল থেকে বিদায়ের দিনক্ষণ জানিয়ে দিলেন ডি মারিয়া

রূপগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোব মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেরার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দী এলাকার যুবলীগ নেতা দ্বীন ইসলাম দিলিপ(৩২) কুপিয়ে হত্যার প্রতিবাদে আজ ৭ নভেম্বর মঙ্গলবার দুপুরে রূপসী- কাঞ্চন সড়কের মঠেরঘাট এলাকায় মানববন্ধন ও বিক্ষোবমিছিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে গত ৪ নভেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে মুড়াপাড়া বাজারে যাওয়ার পথে দড়িকান্দী এলাকার মাফু আলীর বাড়ির পাশে ওত পেতে থাকা ১০/১২ জন সন্ত্রাসী তার গতিরোধ করে। পরে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত ও কুপিয়ে জখম করে। আশঙ্কাজনক অবস্থায় দিলিপকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় দিলিপের মা তাছলিমা বেগম বাদী হয়ে মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দী এলাকার পাভেল(৩৬), পিয়াল(২৭), ইমন(২৫), বিপ্লব(২৪), আবুল হোসেন(৪৮), মেহেদীকে(২৭) নামীয় ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দয়ের করেন। তাই অপরাধিরা নির্ভিঘ্নে এলাকায় ঘুরে বেড়ানো কারণে মৃত ব্যাক্তির পরিবার ও স্বজনদের মাঝে নিরাপত্তাহীনতা ও অসন্তোস তৈরি হয়েছে।

তাই আজ ৭ নভেম্বর মঙ্গলবার এলাকাবাসী ও মৃত ব্যাক্তির স্বজনরা মানবন্ধন ও বিক্ষোব মিছিল করে। এ নিয়ে তার মা বক্তব্যে বলেন, পুলিশের কাছে বার বার সাহায্য চাওয়ার পরেও পুলিশ আসামীদের গ্রেফতার করছে না। মৃত ব্যাক্তির ভাই নবী হোসেন বলেন, আমার ভাই দিলিপ ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন।

এ নিয়ে উল্লেখিত সন্ত্রাসীরা তাকে পদ থেকে সরে যাওয়ার জন্য নানাবিধ ভয় ভীতি প্রদর্শন করে। তাই উল্লেখিত ক্ষমতাশালী সন্ত্রাসীরা ঘর থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করে। মৃত দিলিপের ১০ বছরের ছেলে বলেন, আমার মতো যেন আর কেউ বাবা হারা না হয়, আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

একই দিনে মোঃ সবুজ খান (সম্ভু) নামের এক যুবলীগ কর্মীকেও  উক্ত আসামীগন কুপিয়ে গুরুতর আহত করে। সে এখন হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিখনে আছে। 

পরে বিক্ষোব মিছিলটি উপজেলা পরিষদের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL