1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুক্রবারের ঢাকায় জাতীয় সমাবেশ সফল করুন-মুফতি মাসুম বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শুক্রবারের ঢাকায় জাতীয় সমাবেশ সফল করুন-মুফতি মাসুম বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১২৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আগামী ৩ নভেম্বর ঢাকায় জাতীয় মহাসমাবেশ আহবান করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। পীর সাহেব চরমোনাইর আহবানে দেশবাসী জুলুমবাজ ও ফ্যাসিবাদীর বিরুদ্ধে প্রতিবাদ করতে প্রস্তুত।

৩ নভেম্বর অনুষ্ঠিতব্য ঢাকায় জাতীয় মহাসমাবেশ সফল করার উদ্দেশ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে আজ ৩০ অক্টোবর বাদ মাগরিব নগর কার্যালয়ে জরুরি সভায় সভাপতির বক্তব্যে মুফতি মাসুম বিল্লাহ কথা বলেন।

ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, সংখ্যানুপাতিক নির্বাচন (PR) পদ্ধতির প্রবর্তন, সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবীতে ৩ নভেম্বর জাতীয় মহাসমাশে সফল করতে নগরবাসীর প্রতি আহবান জানান।

সভায় আরও উপস্থিত ছিলেন, নগর সহ-সভপতি মাও. হাবীবুল্লাহ হাবিব, নুর হোসেন, এসিস্টেন্ট সেক্রেটারি আলহাজ্ব হাসান আলী, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, অর্থ সম্পাদক ইসমাইল প্রমুখ নেতৃবৃন্দ।

মুফতি মাসুম বিল্লাহ আরও বলেন, আমাদের সমাবেশ করতে যদি সরকার কোন প্রকার বাধা দেয়ার চেষ্টা করে তাহলে মহাপ্রলয় শুরু হয়ে যাবে। কাজেই সরকারের প্রতি আহবান জানাবো, জনগণের কথা বুঝুন, শুনুন ও মানুন। অন্যথায় বৃহত্তর জনরোষ আপনি ঠেকাতে পারবেন না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL