1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ছাত্র হেদায়েত উল্লাহর সহায়তায় এগিয়ে আসেন আবু নাঈম ইকবাল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ছাত্র হেদায়েত উল্লাহর সহায়তায় এগিয়ে আসেন আবু নাঈম ইকবাল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁ গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ এর কলেজ  শাখার ২য় বর্ষের ছাত্র হেদায়েত উল্লাহ জীবন জীবিকার তাগিদে  লেখাপড়ার খরচ ও সংসারের অর্থ জোগান দিতে মাছ প্যাকেটজাত করণ এর কাজে ভ্যান গাড়ি দিয়ে বরফ সরবরাহ করতেন।

এ কাজ করতে গিয়ে তার পায়ের হাটুতে আঘাত পায়। সরকারি হাসপাতালে চিকিৎসা করেও পা রক্ষা করতে পায়নি। পায়ে পচন ধরায় হাঁটুর উপর দিয়ে কেটে ফেলতে হয়েছে। 

তবুও সে থেমে নেই, এক পা ও হাত দিয়ে ব্যাটারি চালিত গাড়ি চালিয়ে আয় করে  সংসার ও লেখাপড়ার খরচ যোগায়। বর্তমানে সে কৃত্রিম একটি পা লাগানোর জন্য সাভার  সিআরপি- র মিস ভ্যালরি টেইলর এর সাথে যোগাযোগ করে।

পা সংযোজন করতে যে টাকার প্রয়োজন তা যোগার কারা হেদায়েত উল্লাহর পক্ষে কষ্টের কারণ হয়ে দাড়িয়ে ছিল। সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ এর শিক্ষক ও ছাত্র-ছাত্রী মিলে কিছু টাকা জোগান দেয়। বাকি টাকায় জন্য অধ্যক্ষ সুলতান মিয়া তার নিজস্ব ফেইসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেয়।

এ স্ট্যাটাস দেখে  নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক  আবু নাঈম ইকবাল ঐ ছাত্রের  সহায়তায় এগিয়ে আসেন। আবু নাঈম ইকবাল  সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন এর সহকারী শিক্ষক মোঃ মশিউর রহমান এর সাথে যোগাযোগ করে ঐ ছাত্রকে তার অফিসে আসতে বলেন।

তিনি হেদায়েত উল্লাহর পরিবারের খোজ খবর নেয় এবং কৃত্রিম পা লাগানোর জন্য অবশিষ্ট যে টাকার প্রয়োজন তা সম্পূর্ণ   টাকা ঐ ছাত্রের হাতে তুলে দেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL