1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ব্লুপিয়ার সরিয়ে ফেলতে এক সপ্তাহের আলটিমেটাম দিলেন -মাওঃ আউয়াল। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

ব্লুপিয়ার সরিয়ে ফেলতে এক সপ্তাহের আলটিমেটাম দিলেন -মাওঃ আউয়াল।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৪ Time View
ব্লুপিয়ার সরিয়ে ফেলতে এক সপ্তাহের আলটিমেটাম দিলেন -মাওঃ আউয়াল।
ব্লুপিয়ার সরিয়ে ফেলতে এক সপ্তাহের আলটিমেটাম দিলেন -মাওঃ আউয়াল। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

নারায়ণগঞ্জ নগরীর চাষারায় প্যারডাইজ বিল্ডিং প্রাঙ্গনে অবস্হিত ব্লুপিয়ার মদের বার বন্ধের দাবীতে হুশিয়ারি উচ্চারণ করে ওলাম পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল প্রসাশনের উদ্দেশ্য বলেন এক সপ্তাহের আলটিমেটাম বলেন এর মধ্যে যদি ব্লুপিয়ার মদের বার উচ্ছেদ করা না হয়,তাহলে তৌহদী জনতা সেখানে অবস্হান নিয়ে গুড়িয়ে দিবেন বলে ঘোষনা দেন। শুক্রবার বাদ জুম্মা জেলা ওলামা পরিষদের আয়োজনে  নগরীর ডি আই টি চত্বরে সভাপতির বক্তব্যে এ কথা বলেছেন।

তিনি আরও বলেন মদের বার বন্ধের জন্য অনুরোধ করে সাংসদ সেলিম ওসমান ও সাংসদ শামীম ওসমান এবং প্রসাশনকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন। তিনি বলেন নারায়নগন্জের এসপি আশ্বাস দিয়েছিলেন আমাদের সামনে রেখে এ মোদের বার ভেঙ্গে দিবেন, একি কথা সদর থানার ওসিও বল্লেন। কিন্তুু গতকাল তিনি বলেন হুজুর দুঃখের বিষয় তারা উপর মহল থেকে অনুমোদন এনেছেন।

তাহলে মাঝখানে কি হলো তাদের কথা ঘুরে গেলো। আউয়াল বলেন আমাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্হা নিতে গিয়ে নিজেদের বাচাতে  গুলি, টিয়ারশেল,লাঠিচার্জ,করতে পারেন, কিন্তু আমারাও আল্লার কোরান বাচাতে লাখোও জনতা রক্তদিতে পারবে। হে প্রশাসন ভালো করে জেনে নেন আল্লাহ পাক এর উপর ভরসা করে বলছি ওটাকে যদি আপনারা এখন থেকে সরিয়ে দিতে ব্যর্থ হন তাহলে এই তৌহিদী জনতা ঐ বিল্ডিং সহ ভেঙ্গে তছনচ করে দেওয়া হবে। নারায়নগন্জের তৌহিদি জনতা মদের বার দেখতে চায়না এর দায়িত্ব আপনাদের উপর পরবে। আপনারা বিষয়টি উপর মহল কে জানান।আপনারা মুসলামানের সন্তান কোরান সামনে রাখেন।

আল্লাহ পাক মদ কে হারাম করেছেন। হারামকে হালাল বানাইয়া বিক্রি করতে চায় তাহলে তাদের মুসলমানিত্ব থাকেনা। নাসিকের মেয়র কি জুনিয়র ভাবে তাদের মোঃ আনোয়ার লাইসেন্স চিকিৎসকরা দিলেন এচৌধুরীকে টা আমাদের বুঝে আসেনা। এসময় আরও বক্তব্য রাখেন আতিকুল রহমান নান্নু মুন্সি, মাওঃ ফেরদৌসুর রহমান, মাওলানা  কামাল উদ্দিন,মুফতি হারুন উর রশিদ, মুফতি মাসুম বিল্লাহ, মুফতি আবু সায়েম খালেদ, মো ঃ ইসমাইল হোসেন, আব্দুল কাদির, মাওলানা সিরাজুল ইসলাম, সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL