1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাউসিয়া কমিটির ব্যবস্থাপনায় মাহে রবিউল আউয়ালের স্বাগত র্যালী অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গাউসিয়া কমিটির ব্যবস্থাপনায় মাহে রবিউল আউয়ালের স্বাগত র্যালী অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

শুক্রবার বাদ আছর মাহে রবিউল আউয়াল তথা ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে স্বাগত জানিয়ে র্যালী করে গাউসিয়া কমিটি বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা। র্যালীটি নগরীর পুরাতন জিমখানাস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদরাসা প্রাঙ্গন থেকে শুরু হয়ে চাষাড়া দিয়ে পুনরায় মাদরাসা প্রাঙ্গনে এসে মিলাদ মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

র্যালীর নেতৃত্ব দেন জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আবু জাফর মুহাম্মদ টিপু, মহানগর সভাপতি ও নাসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মুহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী, জেলা সাধারণ সম্পাদক হাফেজ রেফাজ উদ্দিন, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোবারক হোসেন সহ বিভিন্ন উপজেলা, নাসিক বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম, খতিবগণ।

এসময় নারায়ে তাকবীর- আল্লাহু আকবর, নারায়ে রিসালাত-ইয়া রাসুলুল্লাহ ধ্বনীতে আকাশ বাতাস মুখরিত হয়।

উল্লেখ্য, গাউসিয়া কমিটি বাংলাদেশ কভিড-১৯ এর সময় মৃত ব্যক্তিদের কাফন দাফন ও সৎকারের মাধ্যমে মানবিক সংগঠন হিসেবে সকলের নিকট পরিচিতি লাভ করে। নারায়ণগঞ্জ সহ সারাদেশে প্রায় ১৪ হাজারের উপরে মৃত ব্যক্তির কাফন দাফন ও সৎকারে সহায়তা প্রদান করে।

এছাড়া রমজানে সাহরি বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ সহ আগুন, বন্যা বিভিন্ন দুর্যোগে উদ্ধার কাজে সহায়তা প্রদান করে আসছে সংগঠনটি।

র্যালী পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর সভাপতি ও নাসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মুহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী স্বতঃস্ফূর্ত ভাবে র্যালী সম্পন্ন করায় উপস্থিত সকলকে, বিশেষ করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ আইন শৃঙ্খলা রক্ষাককারী বিভিন্ন সংস্থা ও সাংবাদিক ভাইদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL