1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাউসিয়া কমিটির ব্যবস্থাপনায় মাহে রবিউল আউয়ালের স্বাগত র্যালী অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

গাউসিয়া কমিটির ব্যবস্থাপনায় মাহে রবিউল আউয়ালের স্বাগত র্যালী অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

শুক্রবার বাদ আছর মাহে রবিউল আউয়াল তথা ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে স্বাগত জানিয়ে র্যালী করে গাউসিয়া কমিটি বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা। র্যালীটি নগরীর পুরাতন জিমখানাস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদরাসা প্রাঙ্গন থেকে শুরু হয়ে চাষাড়া দিয়ে পুনরায় মাদরাসা প্রাঙ্গনে এসে মিলাদ মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

র্যালীর নেতৃত্ব দেন জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আবু জাফর মুহাম্মদ টিপু, মহানগর সভাপতি ও নাসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মুহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী, জেলা সাধারণ সম্পাদক হাফেজ রেফাজ উদ্দিন, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোবারক হোসেন সহ বিভিন্ন উপজেলা, নাসিক বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম, খতিবগণ।

এসময় নারায়ে তাকবীর- আল্লাহু আকবর, নারায়ে রিসালাত-ইয়া রাসুলুল্লাহ ধ্বনীতে আকাশ বাতাস মুখরিত হয়।

উল্লেখ্য, গাউসিয়া কমিটি বাংলাদেশ কভিড-১৯ এর সময় মৃত ব্যক্তিদের কাফন দাফন ও সৎকারের মাধ্যমে মানবিক সংগঠন হিসেবে সকলের নিকট পরিচিতি লাভ করে। নারায়ণগঞ্জ সহ সারাদেশে প্রায় ১৪ হাজারের উপরে মৃত ব্যক্তির কাফন দাফন ও সৎকারে সহায়তা প্রদান করে।

এছাড়া রমজানে সাহরি বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ সহ আগুন, বন্যা বিভিন্ন দুর্যোগে উদ্ধার কাজে সহায়তা প্রদান করে আসছে সংগঠনটি।

র্যালী পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর সভাপতি ও নাসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মুহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী স্বতঃস্ফূর্ত ভাবে র্যালী সম্পন্ন করায় উপস্থিত সকলকে, বিশেষ করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ আইন শৃঙ্খলা রক্ষাককারী বিভিন্ন সংস্থা ও সাংবাদিক ভাইদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL