1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাদিয়ানী সম্প্রদায়কে ড. এনায়েত উল্লাহ আব্বাসী'র প্রকাশ্য চ্যালেঞ্জ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

কাদিয়ানী সম্প্রদায়কে ড. এনায়েত উল্লাহ আব্বাসী’র প্রকাশ্য চ্যালেঞ্জ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০০ Time View
কাদিয়ানী সম্প্রদায়কে ড. এনায়েত উল্লাহ আব্বাসী'র প্রকাশ্য চ্যালেঞ্জ
কাদিয়ানী সম্প্রদায়কে ড. এনায়েত উল্লাহ আব্বাসী'র প্রকাশ্য চ্যালেঞ্জ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

কাদিয়ানী সম্প্রদায়কে  চ্যালেঞ্জ জানিয়েছেন তাহরিক খতমে নবুওয়্যাত বাংলাদেশ’র আমীর আল্লামা মুফতি ড. এনায়েত উল্লাহ আব্বাসী। 

শুক্রবার(০৭ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ মহানগর তাহরিক খতমে নবুওয়্যাত কর্তৃক আয়োজিত মানববন্ধনে লিখিত বক্তব্য পাঠ করে ড. এনায়েতুল্লাহ আব্বাসীর পক্ষে চ্যালেঞ্জ ঘোষণা করেন মাওলানা বারাতুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, যুগে যুগে যখনি মিথ্যা নবুওয়্যাত দাবীদারদের প্রাদুর্ভাব ঘটেছে উম্মতের মুসলমানগণ তাদের বিরুদ্ধে মিছিল মিটিং বা আন্দোলন করেননি বরং মিথ্যা নবুওয়্যাত দাবীদারদের ফয়সালা মুসলমানগণ তরবারী দিয়েই করেছেন। মিথ্যা নবুওয়্যাতের দাবীদার সকলেই কাজ্জাব ও কাফের। তাই তাদের অনুসারী কাফের ও অমুসলিম। মিথ্যা নবুওয়্যাতের দাবীদারদের মধ্যে সবচেয়ে নিকৃষ্ট  কাজ্জাব হিসেবে আমরা দেখতে পাই ইংরেজ আমলে ইংরেজদের পা-চাটা গোলাম কাদিয়ানের কাজ্জাব। ১৯০৮ সালে মির্জা গোলাম কাদিয়ানী ধ্বংস হয়ে জাহান্নামের কুকুর হিসেবে পরিণত হয়েছে। যেহেতু কাদিয়ানী সম্প্রদায় মিথ্যা নবুওয়্যাতের দাবীদার ইংরেজদের পা-চাট গোলাম মির্জা গোলাম কাদিয়ানীর অনুসারী তাই নিঃসন্দেহে কাদিয়ানী সম্প্রদায়ও কাফের ও অমুসলিম এবং তাদেরকে যারা কাফের ও অমুসলিম বলবে না তারাও কাফের ও অমুসলিম। কাদিয়ানী সম্প্রদায় যে কাফের ও অমুসলিম তা প্রমাণ করার জন্য তাহরিক খতমে নবুওয়্যাত বাংলাদেশ’র আমীর আল্লামা মুফতি ড. এনায়েত উল্লাহ আব্বাসী এর পক্ষ থেকে প্রকাশ্যে চ্যালেঞ্জ ঘোষণা করছি। ২৪ ঘন্টার, প্রতি মিনিটে, প্রতি সেকেন্ডে নারায়ণগঞ্জের যেখানেই বলুক তাদেরকে কাফের ও অমুসলিম প্রমাণ করতে আমরা প্রস্তুত আছি।

 এইসময় মানববন্ধনে মাওলানা জালাল বিন মাজহারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন , মাওলানা গাজী তামিম বিল্লাহ আল কাদরী, মাওলানা আব্দুর রশীদ আল হারুনী, মাওলানা এনামুল হক আজাদী, মাওলানা আবু বক্কর প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL