1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে শিক্ষক হত্যা চেষ্টা মামলার মূল হোতা গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

গাজীপুরে শিক্ষক হত্যা চেষ্টা মামলার মূল হোতা গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

গাজীপুরের কাপাসিয়ায় স্কুল শিক্ষক মোঃ নুরুল ইসলাম (বিএসসি) কে হত্যা চেষ্টা মামলার মূল হোতা সুমন মিয়া (২৩) কে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। গতকাল দুপুর সাড়ে ১২ টা সময় কাপাসিয়ার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত সুমন মিয়া জেলার কাপাসিয়া উপজেলার বারিষাব জলিল মার্কেট এলাকার আব্দুল সাত্তার এর ছেলে।

প্রেসবিজ্ঞপ্তিতির মাধ্যমে গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসাইন জানান,শিক্ষক নুরুল ইসলাম (বিএসসি) স্থানীয় একটি মসজিদের সভাপতি।

মসজিদের পার্শ্ব দিয়ে একটি চলাচলের রাস্তা তৈরীকে কেন্দ্র করে গত ২০ আগস্ট রাত সাড়ে ১১ টা সময় শিক্ষক নুরুল ইসলাম (বিএসসি) বেলতলী বাজার থেকে নিজ বাড়ী যাওয়ার পথে কাপাসিয়া উপজেলার ভিকারটেক এলাকার নুরার পুলের পূর্ব পার্শ্বে ডোবারটেক পুকুরপাড় পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন ওই শিক্ষককে হত্যার উদ্দেশ্যে পথিরোধ করে। পরে দেশীয় অস্ত্র দিয়ে বাম ও ডান পায়ে হাটুর নীচে এবং দুই হাতে ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কুপিয়ে ও লোহার রড দিয়ে মারধর করে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরে তার স্ত্রী রৌজিয়া সুলতানা বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি এজহার দায়ের করেন।

এঘটনায় র‍্যাব-১ একটি ছায়া তদন্ত শুরু করে। গতকাল দুপুর সাড়ে ১২ টা সময় তাকে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করে। তাকে কাপাসিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান,র‍্যাবের ওই কর্মকর্তা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL