1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে শিক্ষক হত্যা চেষ্টা মামলার মূল হোতা গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

গাজীপুরে শিক্ষক হত্যা চেষ্টা মামলার মূল হোতা গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

গাজীপুরের কাপাসিয়ায় স্কুল শিক্ষক মোঃ নুরুল ইসলাম (বিএসসি) কে হত্যা চেষ্টা মামলার মূল হোতা সুমন মিয়া (২৩) কে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। গতকাল দুপুর সাড়ে ১২ টা সময় কাপাসিয়ার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত সুমন মিয়া জেলার কাপাসিয়া উপজেলার বারিষাব জলিল মার্কেট এলাকার আব্দুল সাত্তার এর ছেলে।

প্রেসবিজ্ঞপ্তিতির মাধ্যমে গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসাইন জানান,শিক্ষক নুরুল ইসলাম (বিএসসি) স্থানীয় একটি মসজিদের সভাপতি।

মসজিদের পার্শ্ব দিয়ে একটি চলাচলের রাস্তা তৈরীকে কেন্দ্র করে গত ২০ আগস্ট রাত সাড়ে ১১ টা সময় শিক্ষক নুরুল ইসলাম (বিএসসি) বেলতলী বাজার থেকে নিজ বাড়ী যাওয়ার পথে কাপাসিয়া উপজেলার ভিকারটেক এলাকার নুরার পুলের পূর্ব পার্শ্বে ডোবারটেক পুকুরপাড় পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন ওই শিক্ষককে হত্যার উদ্দেশ্যে পথিরোধ করে। পরে দেশীয় অস্ত্র দিয়ে বাম ও ডান পায়ে হাটুর নীচে এবং দুই হাতে ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কুপিয়ে ও লোহার রড দিয়ে মারধর করে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরে তার স্ত্রী রৌজিয়া সুলতানা বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি এজহার দায়ের করেন।

এঘটনায় র‍্যাব-১ একটি ছায়া তদন্ত শুরু করে। গতকাল দুপুর সাড়ে ১২ টা সময় তাকে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করে। তাকে কাপাসিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান,র‍্যাবের ওই কর্মকর্তা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL