1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাজীপুরে শিক্ষক হত্যা চেষ্টা মামলার মূল হোতা গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

গাজীপুরে শিক্ষক হত্যা চেষ্টা মামলার মূল হোতা গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

গাজীপুরের কাপাসিয়ায় স্কুল শিক্ষক মোঃ নুরুল ইসলাম (বিএসসি) কে হত্যা চেষ্টা মামলার মূল হোতা সুমন মিয়া (২৩) কে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। গতকাল দুপুর সাড়ে ১২ টা সময় কাপাসিয়ার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত সুমন মিয়া জেলার কাপাসিয়া উপজেলার বারিষাব জলিল মার্কেট এলাকার আব্দুল সাত্তার এর ছেলে।

প্রেসবিজ্ঞপ্তিতির মাধ্যমে গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসাইন জানান,শিক্ষক নুরুল ইসলাম (বিএসসি) স্থানীয় একটি মসজিদের সভাপতি।

মসজিদের পার্শ্ব দিয়ে একটি চলাচলের রাস্তা তৈরীকে কেন্দ্র করে গত ২০ আগস্ট রাত সাড়ে ১১ টা সময় শিক্ষক নুরুল ইসলাম (বিএসসি) বেলতলী বাজার থেকে নিজ বাড়ী যাওয়ার পথে কাপাসিয়া উপজেলার ভিকারটেক এলাকার নুরার পুলের পূর্ব পার্শ্বে ডোবারটেক পুকুরপাড় পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন ওই শিক্ষককে হত্যার উদ্দেশ্যে পথিরোধ করে। পরে দেশীয় অস্ত্র দিয়ে বাম ও ডান পায়ে হাটুর নীচে এবং দুই হাতে ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কুপিয়ে ও লোহার রড দিয়ে মারধর করে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরে তার স্ত্রী রৌজিয়া সুলতানা বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি এজহার দায়ের করেন।

এঘটনায় র‍্যাব-১ একটি ছায়া তদন্ত শুরু করে। গতকাল দুপুর সাড়ে ১২ টা সময় তাকে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করে। তাকে কাপাসিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান,র‍্যাবের ওই কর্মকর্তা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL