1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে এক সপ্তাহের ব্যবদানে ১০ টি বৈদ্যুতিক ট্রান্সফর্মা চুরি অন্তরালে ভাঙ্গারীর দোকান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

রূপগঞ্জে এক সপ্তাহের ব্যবদানে ১০ টি বৈদ্যুতিক ট্রান্সফর্মা চুরি অন্তরালে ভাঙ্গারীর দোকান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ও ভুলতা ইউনিয়নের বিভিন্ন  এলাকা থেকে গত ৭ দিনে ১০টি বৈদ্যুতিক ট্রান্সফর্মা চুরির ঘটনা ঘটেছে। জানাগেছে,মুড়াপাড়া ইউনিয়নের পোড়াব গ্রামের পুলিশ প্রশাসনের ডিআইজি আমিনুল ইসলাম স্যারের বাড়ির পাশে বাংলা লিংকের টাওয়ারের   ১০ কেভি ট্রান্সফর্মা  তিনবার চুরি হয়েছে। শামিম মাষ্টারের বাড়ির পাশে,ইত্তেফাকের সাংবাদিক এম এ মোমেনের বলাইনগর ও নয়াদিগন্ত পত্রিকার সাংবাদিক শফিকুল আলম ভূইয়ার মৌমিতা ফার্মেসীর ট্রান্সফর্মাসহ ১০টি বৈদ্যুতিক ট্রান্সফর্মা বিভিন্ন এলাকা থেকে চুরি হয়েছে। পল্লী বিদ্যুতের মুড়াপাড়া জোনাল অফিসের এজিএম রাজা ঘোষ জানিয়েছেন ১০টি ট্রান্সফর্মার বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা।নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার মুরুব্বিরা জানান মাদক সেবনকারী গড ফাদার বানিয়াদী গ্রামের মোসলেমের পুত্র বিপ্লব দীর্ঘ দিন যাবত একটি সন্রাসী বাহিনী গড়ে তুলেছে। সন্রাসীরা বাহিনীর  সদস্যরা হলো, জয় পিতা,মালেক, পারভেজ পিতা,আঃ হামিদ,মানিকও জুলহাস পিতা, শহীদুল্যাহ, আরিফ ও বিল্লাল সবাই মাদকাসক্ত, ছিনতাই, চুরি ও ট্রাক থামিয়ে  চাঁদাবাজি করে আসছে।কেউ প্রতিবাদ করার সাহস পায় না। রাত ১ টা থেকে ভোররাত ৪ টা পর্যন্ত অটোবাইক দিয়ে নারায়ণগঞ্জ নরসিংদী সেচ প্রকল্প বানিয়াদী স্লূইচ গেইট হইতে হাটাবো বাজার পর্যন্ত সড়ক ধাপরিয়ে বেড়ায়।

 

প্রতিদিন ই কোন না কোন বাড়িতে চুরি করে থাকে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।পল্লী বিদ্যুত মুড়াপাড়া জোনাল ট্রান্সফর্মা চুরির অভিযোগ দেওয়ার পরও রূপগঞ্জ থানা পুলিশ আসামি ধরছেনা। মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার সাইদুল ইসলাম জানিয়েছে এরা সবাই বিএনপি রাজনীতির সাথে জড়িত।

ইতিমধ্যে একজনকে পুলিশে শোপর্দ করা হয়েছে। রাত হলেই এলাকাবাসী আতংকের মধ্যে থাকেন।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এফএফএম সায়েদ বলেন অপরাধী যে হউক তাদেরকে আইনের আওতায় আনা হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL