1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সুবিদা বঞ্চিত পথ শিশুদের মাঝে লায়ন ইউসুফ আলী মাসুদের খাবার বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

সুবিদা বঞ্চিত পথ শিশুদের মাঝে লায়ন ইউসুফ আলী মাসুদের খাবার বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

গতকাল পহেলা সেপ্টেম্বর শুক্রবার জুম্মা নামাজ শেষে নারায়ণগঞ্জ রেল স্টেশনে থাকা অসহায় সুবিধা বঞ্চিত পথ শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী মানবতার ফেরিওয়ালা লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদ।

 

বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও মানবতার ফেরিওয়াল  লায়ন মোহাম্মদ  ইউসুফ আলী মাসুদ  নারায়ণগঞ্জ শহরের লঞ্চ টার্মিনাল , বাস টার্মিনাল ও রেল স্টেশনে থাকা অসহায় সুবিধা বঞ্চিত পথ শিশুদের মাঝে খাবার বিতরণ কালে

তিনি বলেন এতিম  অসহায় সুবিধা বঞ্চিতদের খাওয়ালে আল্লাহ খুশি হন। আর শিশুরা হলো আগামী দিনের উজ্জ্বল ভবিষ্যৎ তাই সরকারের পাশাপাশি সমাজের প্রত্যাকটি বিত্তবানরা এগিয়ে আসলে পথ শিশু মুক্ত সুন্দর নারায়ণগঞ্জ হবে ইনশাআল্লাহ। তবে সাংবাদিক ইউসুফ আলী প্রধান একটি মানবিক কাজ করছেন নিশ্চয়ই আল্লাহ তার উত্তম প্রতিদান দিবেন।

 

এসময় শাহ আলী,ফয়সাল, জনি,রুবেল, মেরাজ, বাবু, খোকন, পারভেজ, মৌসুমি, নাসরিন, আকলিমা, রায়হান, সজল, বাদশা, নবাব, কালু, জসিম,খাদিজা  এরা সবাই বলে ইউসুফ  স্যার আইজকা আমরা পেট ভরে খামু এই বলে  খুশিতে আত্মহারা।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL