1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন শনিবার প্রধানমন্ত্রীর প্রতি ইঞ্জি:মাসুমের কৃতজ্ঞতা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন শনিবার প্রধানমন্ত্রীর প্রতি ইঞ্জি:মাসুমের কৃতজ্ঞতা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ২০৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন শনিবার প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিঃ সহসভাপতি  ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান!

 

অপেক্ষার পালা শেষ হচ্ছে শনিবার

দুদিন পরই খুলছে দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে। বাধাহীন যাত্রার নতুন পথ পাচ্ছেন রাজধানীবাসী।

 

আগামী শনিবার (২ সেপ্টেম্বর) বিমানবন্দর প্রান্তে উদ্বোধনের পর ফার্মগেট পর্যন্ত এগারো কিলোমিটার পথ পাড়ি দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বক্তব্য রাখবেন আগারগাঁওয়ে আয়োজিত সুধী সমাবেশে। পরদিন ১৩টি পয়েন্ট দিয়ে চলাচল করতে পারবেন সর্বসাধারণ।

 

দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রস্তুত পুরোপরি। এখন চলছে সাজসজ্জার কাজ। বৈদ্যুতিক খুঁটিতে বাহারি রংয়ের পতাকাই জানান দিচ্ছে চলে আসছে উদযাপনের ক্ষণ। এদিকে, টোল প্লাজার প্রান্তে চলছে ট্রায়াল। নিজস্ব পরিবহনগুলো বারবার আসা-যাওয়া করিয়ে ঝালিয়ে নিচ্ছে সব ঠিকঠাক আছে কিনা!

 

শনিবার (২ সেপ্টেম্বর) টোল দিয়ে দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়েতে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ফলক উন্মোচন করে পাড়ি দেবেন বিমানবন্দর থেকে ফার্মগেট – এগারো কিলোমিটারের এ পথ।

 

সেতু বিভাগের সচিব মো. মনজুর হোসেন সম্প্রতি গনমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফলক উন্মোচন করবেন; এরপর টোল দিয়ে পুরাতন বাণিজ্য মেলার মাঠে আসবেন, যেখানে সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে। সেখানে আনুষ্ঠানিক উদ্বোধন করে বক্তব্য রাখবেন তিনি।

 

পরদিন সকাল ৬টা থেকে এ পথ খোলা হবে সাধারণের জন্য। বিমানবন্দর থেকে ফার্মগেট যেতে কাওলা, কুড়িল আর গলফ ক্লাবে থাকবে উঠার ব্যবস্থা। একদিকে নামা যাবে বনানী, মহাখালী আর ফার্মগেটে। অন্যদিকে, তেজগাঁও থেকে বিমানবন্দর যেতে বিজয় সরণি ওভারপাসের দুই প্রান্ত আর বনানী থেকে থাকবে উঠার ব্যবস্থা। নামা যাবে মহাখালী, বনানী, কুড়িল ও বিমানবন্দর এলাকা থেকে।

 

এবিষয়ে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিঃসহসভাপতি ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন বাংলাদেশ আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রুল মডেল এসব উন্নয়ন একমাত্র আওয়ামীলীগ সরকারের অধীনেই সম্ভব জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বেই দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিনত হয়েছে

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL