1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন শনিবার প্রধানমন্ত্রীর প্রতি ইঞ্জি:মাসুমের কৃতজ্ঞতা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন শনিবার প্রধানমন্ত্রীর প্রতি ইঞ্জি:মাসুমের কৃতজ্ঞতা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১৯৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন শনিবার প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিঃ সহসভাপতি  ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান!

 

অপেক্ষার পালা শেষ হচ্ছে শনিবার

দুদিন পরই খুলছে দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে। বাধাহীন যাত্রার নতুন পথ পাচ্ছেন রাজধানীবাসী।

 

আগামী শনিবার (২ সেপ্টেম্বর) বিমানবন্দর প্রান্তে উদ্বোধনের পর ফার্মগেট পর্যন্ত এগারো কিলোমিটার পথ পাড়ি দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বক্তব্য রাখবেন আগারগাঁওয়ে আয়োজিত সুধী সমাবেশে। পরদিন ১৩টি পয়েন্ট দিয়ে চলাচল করতে পারবেন সর্বসাধারণ।

 

দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রস্তুত পুরোপরি। এখন চলছে সাজসজ্জার কাজ। বৈদ্যুতিক খুঁটিতে বাহারি রংয়ের পতাকাই জানান দিচ্ছে চলে আসছে উদযাপনের ক্ষণ। এদিকে, টোল প্লাজার প্রান্তে চলছে ট্রায়াল। নিজস্ব পরিবহনগুলো বারবার আসা-যাওয়া করিয়ে ঝালিয়ে নিচ্ছে সব ঠিকঠাক আছে কিনা!

 

শনিবার (২ সেপ্টেম্বর) টোল দিয়ে দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়েতে আনুষ্ঠানিক যাত্রা শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ফলক উন্মোচন করে পাড়ি দেবেন বিমানবন্দর থেকে ফার্মগেট – এগারো কিলোমিটারের এ পথ।

 

সেতু বিভাগের সচিব মো. মনজুর হোসেন সম্প্রতি গনমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফলক উন্মোচন করবেন; এরপর টোল দিয়ে পুরাতন বাণিজ্য মেলার মাঠে আসবেন, যেখানে সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে। সেখানে আনুষ্ঠানিক উদ্বোধন করে বক্তব্য রাখবেন তিনি।

 

পরদিন সকাল ৬টা থেকে এ পথ খোলা হবে সাধারণের জন্য। বিমানবন্দর থেকে ফার্মগেট যেতে কাওলা, কুড়িল আর গলফ ক্লাবে থাকবে উঠার ব্যবস্থা। একদিকে নামা যাবে বনানী, মহাখালী আর ফার্মগেটে। অন্যদিকে, তেজগাঁও থেকে বিমানবন্দর যেতে বিজয় সরণি ওভারপাসের দুই প্রান্ত আর বনানী থেকে থাকবে উঠার ব্যবস্থা। নামা যাবে মহাখালী, বনানী, কুড়িল ও বিমানবন্দর এলাকা থেকে।

 

এবিষয়ে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিঃসহসভাপতি ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন বাংলাদেশ আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রুল মডেল এসব উন্নয়ন একমাত্র আওয়ামীলীগ সরকারের অধীনেই সম্ভব জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বেই দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিনত হয়েছে

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL