1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২৯ ফেব্রুয়ারি -৫ মার্চ হাম রুবেলা টিকার ক্যাম্পেইন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল আজ‌মেরী ওসমা‌নের উদ্যো‌গে দাদা শামসু‌জ্জোহার স্মর‌ণে দোয়া  নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল দাওয়াতি পক্ষ কর্মসূচিতে সিদ্ধিরগঞ্জে নগর সভাপতির শীতলক্ষ্যা নদী দুষনরোধে আইন প্রয়োগের পাশাপাশি নাগরিক সচেতনতা জরুরী

২৯ ফেব্রুয়ারি -৫ মার্চ হাম রুবেলা টিকার ক্যাম্পেইন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ২২ Time View
২৯ ফেব্রুয়ারি -৫ মার্চ হাম রুবেলা টিকার ক্যাম্পেইন
২৯ ফেব্রুয়ারি -৫ মার্চ হাম রুবেলা টিকার ক্যাম্পেইন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

হাম রুবেলা ক্যাম্পেইন উপলক্ষে কেন্দ্রীয় এডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুহস্পতিবার(০৬ ফেব্রুয়ারী)  নগর ভবনের হলরুমে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উদ্যোগে নাসিকের স্থায়ী স্বাস্থ্য কমিটির সভাপতি অসিত বরন বিশ্বাসের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত  হয়।

আলোচনা সভায় জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ বলেন, হাম রুবেলা ক্যাম্পেইনে ৯ মাস থেকে ১০ বছরের শিশু বাচ্চাদের টিকা প্রদান করা হবে।  শিশুদের টার্গেট নেয়ার কারণ হলো, আমাদের দেশে বেশিল ভাগ শিশু ৫ বছরের নিচে হাম রুবেলা রোগে আক্রান্ত। নারায়ণগঞ্জে ২ লাখ ৬৩ হাজার ৮শ বাচ্চাদের হাম রুবেলা টিকা দেয়ার টার্গেট নেয়া হয়েছে। এবং সারাদেশে ৩ কোটির বেশি শিশুদের এটিকা দেয়া হবে। এ লক্ষ বাস্তবায়নের জন্য শিক্ষা প্রতিষ্ঠানের বিদ্যালয় গুলোতে ২৯ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চ পর্যন্ত ক্যাম্পেইন করা হবে। ইসলামি ফাউন্ডেশনের দারা মসজিদের ইমামদের মাধ্যমে প্রতি জুম্মার নামজে বয়ানে এ বিষয়ে মানুষকে সচেতন করার আহবান জানান তিনি।

নাসিক কাউন্সিল কবির হোসেন বলেন, এদেশ আমাদের তাই মানুষকে সুস্থ রাখার দায়িত্বও আমাদের। টিকা যেন প্রশিক্ষিত লোকের মাধ্যমে প্রয়োগ করা হয় তা লক্ষ রাখতে হবে। একই সাথে তা যেন সঠিক ভাবে প্রয়োগ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সিটি করপোরেশনরে প্রধান নিবার্হী কর্মকর্তা এ এফ এম এহতে শামুল হক, নাসিক মেডিকেল অফিসার মোস্তফা, ডা. ফারহানা, নাসিক মহিলা কাউন্সিল মনোয়রা বেগম, বন্দর মদনগঞ্জ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিবুর রহমান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL