1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে যুবকের আত্মহত্যা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল আজ‌মেরী ওসমা‌নের উদ্যো‌গে দাদা শামসু‌জ্জোহার স্মর‌ণে দোয়া  নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল দাওয়াতি পক্ষ কর্মসূচিতে সিদ্ধিরগঞ্জে নগর সভাপতির শীতলক্ষ্যা নদী দুষনরোধে আইন প্রয়োগের পাশাপাশি নাগরিক সচেতনতা জরুরী

বন্দরে যুবকের আত্মহত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫ Time View
বন্দরে যুবকের আত্মহত্যা
বন্দরে যুবকের আত্মহত্যা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

বন্দরে এক অটোচালক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। 
বুধবার (৫ ফেব্রুয়ারী) বেলা ১২টায় বন্দর থানার নূরবাগ এলাকায়  রকি  (২৫)   তার নিজ ঘরে আত্মহত্যা করে।।
সংবাদ পেয়ে বন্দর ফাঁড়ী ইনর্চাজ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেন। এ ব্যাপারে মারা যাওয়া  রকির বাবা মো. কালু মিয়া বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেন।
এ ব্যাপারে বন্দর ফাঁড়ী ইনর্চাজ মোস্তাফিজুর রহমান জানান, আত্মহত্যাকারী নেশাগ্রস্থ অবস্থায় জীবন যাপন করছিল। সে অভিমান করে আত্মহত্যা করেছে। আমরা লাশের পোস্টমর্টেম রির্পোট তৈরি শেষে লাশ উদ্ধার করে র্মগে প্ররণ করেছি।
 এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১ মাস পূর্বে পারিবারিক কলহের জের ধরে অটোচালক রকি দ্বিতীয় স্ত্রী সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। এর পর থেকে অটোচালক রকি নেশা সেবন করে হতাশাগ্রস্থ হয়ে পরে। এর ধারাবাহিকতায় গতকাল বুধবার দুপুরে অভিমান করে নিজ ঘরের আড়াঁর সাথে নতুন গামছা দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL