1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাঝনদীতে জাহাজ নোঙর, ১৩ জনের বিরুদ্ধে মামলা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মাঝনদীতে জাহাজ নোঙর, ১৩ জনের বিরুদ্ধে মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৪ Time View
মাঝনদীতে জাহাজ নোঙর, ১৩ জনের বিরুদ্ধে মামলা
মাঝনদীতে জাহাজ নোঙর, ১৩ জনের বিরুদ্ধে মামলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

এলোমেলোভাবে শীতলক্ষ্যা নদীতে জাহাজ নোঙর করে রাখার অভিযোগে ছয়টি নৌযানের মালিক ও শ্রমিকসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা করেছে বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। 

২ ফেব্রুয়ারি ছয়টি নৌযানের মালিক, মাস্টার ও ড্রাইভারসহ ১৩ জনের বিরুদ্ধে নৌ আদালতে মামলা করেন নারায়ণগঞ্জ নদী বন্দরের সহকারী পরিচালক বাবু লাল বৈদ্য।

মামলার আসামিরা হলেন- এমভি উমাইজার মালিক মোহসেন উদ্দিন, মাস্টার মো: সাইফুল ইসলাম, ড্রাইভার কাজী মো. আক্কাস আলী, এমভি সিতারার মাস্টার আবুল হোসেন ও ড্রাইভার আব্দুর রহমান শেখ, এমভি ওকিনাওয়া-২ এর মালিক মো. আল হাসান, মাস্টার মো. আবুল কালাম আজাদ, ড্রাইভার আবু তাহের খান, এমভি আটলান্টিসের মালিক এ জেড ফিরোজ কবির চৌধুরী, মাস্টার বাহাদুর হাওলাদার, ড্রাইভার মোস্তফা কামাল, এমভি আল জোবায়ের-৪ এর মালিক মো. মজিবুল হক, এমভি শুকরিয়ার মালিক মো. তৈয়বউল্লাহ।

বিষয়টি নিশ্চিত করে বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, নদীর তীর ঘেষা বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের সামনে এলোপাতাড়ি জাহাজ নোঙর বন্ধে আমাদের অভিযান চলছে। ইতোমধ্যে ছয়টি নৌযানের মালিক, মাস্টার ও ড্রাইভারসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL