1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাঝনদীতে জাহাজ নোঙর, ১৩ জনের বিরুদ্ধে মামলা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

মাঝনদীতে জাহাজ নোঙর, ১৩ জনের বিরুদ্ধে মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৬ Time View
মাঝনদীতে জাহাজ নোঙর, ১৩ জনের বিরুদ্ধে মামলা
মাঝনদীতে জাহাজ নোঙর, ১৩ জনের বিরুদ্ধে মামলা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

এলোমেলোভাবে শীতলক্ষ্যা নদীতে জাহাজ নোঙর করে রাখার অভিযোগে ছয়টি নৌযানের মালিক ও শ্রমিকসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা করেছে বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। 

২ ফেব্রুয়ারি ছয়টি নৌযানের মালিক, মাস্টার ও ড্রাইভারসহ ১৩ জনের বিরুদ্ধে নৌ আদালতে মামলা করেন নারায়ণগঞ্জ নদী বন্দরের সহকারী পরিচালক বাবু লাল বৈদ্য।

মামলার আসামিরা হলেন- এমভি উমাইজার মালিক মোহসেন উদ্দিন, মাস্টার মো: সাইফুল ইসলাম, ড্রাইভার কাজী মো. আক্কাস আলী, এমভি সিতারার মাস্টার আবুল হোসেন ও ড্রাইভার আব্দুর রহমান শেখ, এমভি ওকিনাওয়া-২ এর মালিক মো. আল হাসান, মাস্টার মো. আবুল কালাম আজাদ, ড্রাইভার আবু তাহের খান, এমভি আটলান্টিসের মালিক এ জেড ফিরোজ কবির চৌধুরী, মাস্টার বাহাদুর হাওলাদার, ড্রাইভার মোস্তফা কামাল, এমভি আল জোবায়ের-৪ এর মালিক মো. মজিবুল হক, এমভি শুকরিয়ার মালিক মো. তৈয়বউল্লাহ।

বিষয়টি নিশ্চিত করে বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, নদীর তীর ঘেষা বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের সামনে এলোপাতাড়ি জাহাজ নোঙর বন্ধে আমাদের অভিযান চলছে। ইতোমধ্যে ছয়টি নৌযানের মালিক, মাস্টার ও ড্রাইভারসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL