1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শিকড় যুব ও সমাজকল্যাণ সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক পুনরায় ২ বছরের জন্য নির্বাচিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ভুল চিকিৎসায় প্রসুতির মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা রূপগঞ্জের তিন চাকার পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা  রূপগঞ্জে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা/ র‍্যালী অনুষ্ঠিত  সোনারগাঁয়ে মেঘনা গ্রুপের চুরি হওয়া মালামালা উদ্ধার গ্রেপ্তার-১ কাজী নজরুল ইসলাম এর জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান মরুকরণ এবং ক্ষরা প্রতিরোধে  সবুজ পৃথিবী গড়ে তোলাই পরিবেশ দিবসে আমাদের অঙ্গীকার – হাসিনা রহমান সিমু  ২য় বিভাগ ক্রিকেট লীগমহসিন ক্লাব হারালো পাইকপাড়াকে গাজীপুরে টেকসই উন্নয়ন অভীষ্ট স্থানীয়করণ বিষয়ক কর্মশালা  অনুষ্ঠিত

শিকড় যুব ও সমাজকল্যাণ সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক পুনরায় ২ বছরের জন্য নির্বাচিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১১৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

শিকড় যুব ও সমাজকল্যাণ সংগঠন (রেজিষ্ট্রেশন নং- যুবউ/নাঃগন্জ -৭৬ সদর-৪১) এর ৪র্থ নির্বাচন গত ০৯/০৪/২০২১ ইং সালে অনুষ্ঠিত হয়েছিল। এই নির্বাচনের মেয়াদকাল ছিলো (২০২১ এপ্রিল থেকে ২০২৩ মার্চ) ২ বছর।

 

গতকাল ২৩/০৬/২০২৩ ইং শিকড় যুব ও সমাজকল্যাণ সংগঠনের জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভার গুরুত্বপূর্ণ আলোচ্য বিষয় ছিলো নতুন কার্যকরী কমিটি। এই বিষয়ে মিটিংয়ে উপস্থিত ২৭ জন সদস্যদের মতামতের ভিত্তিতে সংগঠনের অতিত ও বর্তমান সকল দিক বিবেচনা করে বর্তমান সভাপতি- মোঃ আজিজুল ইসলাম দিনার ও সাধারণ সম্পাদক- মোঃ আরিফুর রহমান হাসিব কে (০১/০৪/২০২৩) থেকে (৩১/০৩/২০২৫) পর্যন্ত তাদের নিজ নিজ পদে বহাল রাখার সিদ্ধান্তে ২৭ জনের মধ্যে ২৫ জন “হ্যা” এবং ০২ জন “না” ভোটের মাধ্যমে চুড়ান্ত করা হয়েছে। যা ৫ ম নির্বাচন হিসেবে গন্য করা হবে।

 

সুতরাং, সভাপতি পদে মোঃ আজিজুল ইসলাম দিনার ও সাধারণ সম্পাদক পদে মোঃ আরিফুর রহমান হাসিব পুনরায় নির্বাচিত হয়েছে।

 

পুনরায় নির্বাচিত করায় সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতে সকল সদস্যদের পাশে থাকার আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL