1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৯ Time View
একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম
একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম

সকাল নারায়ণগঞ্জঃ

প্রতিপক্ষের হামলায় গৃহবধূসহ একই পরিবারের ৩ জন পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার (৩ ফেব্রুয়ারী) বেলা ১১টায় বন্দরের নেহাল সরদারেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ গৃহবধুর শ্বশুর বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আহতরা হলো সাহেব আলী (৭২), ছেলে মোক্তার হোসেন (৩৫) ও গৃহবধূ আছিয়া বেগম (২৮)। এ ঘটনায় সাহেব আলী মিয়া বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

আহত সাহেব আলীর অভিযোগ, ৯ মাস পূর্বে তার ছেলে ইটখোলা লেবার সরদার নূর হোসেনের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে একই এলাকার চিহিৃত চাঁদাবাজ রুবেল। এ ঘটনায় আমার পরিবারের সাথে চাঁদাবাজ রুবেল ও সাথে ঝগড়া হয়। এ ঘটনায় উভয় পক্ষের দায়েরকৃত মামলা আদালতে বিচারধীন অবস্থায় রয়েছে। গত ৩ মাস পূর্বে আমি ও আমার ছেলে নূর হোসেনসহ ৬ জন আদালতে আত্মসমাপন করে জামিনে আসি। জামিনে আসার পর থেকে তাদের ভয়ে আমরা বাড়িতে উঠতে না পেরে র্দীঘ ৩ মাস সোনারগাঁ থানার মীরেরটেক এরাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছি। কিন্তু সোমবার সকালে আমার পরিবারের সকলে আমাদের বন্দরের নিজ বাড়িতে আসলে ওই সময় চাঁদাবাজ রুবেল ও তার ভাই নূর মাস্তান, বোন কল্পনা বেগম ও মা শরুফা বেগম ক্ষিপ্ত হয়ে আমাকে এবং আমার ছেলে ও তার স্ত্রীকে বেদম পিটিয়ে জখম করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL