1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৭ Time View
একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম
একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম

সকাল নারায়ণগঞ্জঃ

প্রতিপক্ষের হামলায় গৃহবধূসহ একই পরিবারের ৩ জন পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার (৩ ফেব্রুয়ারী) বেলা ১১টায় বন্দরের নেহাল সরদারেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ গৃহবধুর শ্বশুর বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আহতরা হলো সাহেব আলী (৭২), ছেলে মোক্তার হোসেন (৩৫) ও গৃহবধূ আছিয়া বেগম (২৮)। এ ঘটনায় সাহেব আলী মিয়া বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

আহত সাহেব আলীর অভিযোগ, ৯ মাস পূর্বে তার ছেলে ইটখোলা লেবার সরদার নূর হোসেনের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে একই এলাকার চিহিৃত চাঁদাবাজ রুবেল। এ ঘটনায় আমার পরিবারের সাথে চাঁদাবাজ রুবেল ও সাথে ঝগড়া হয়। এ ঘটনায় উভয় পক্ষের দায়েরকৃত মামলা আদালতে বিচারধীন অবস্থায় রয়েছে। গত ৩ মাস পূর্বে আমি ও আমার ছেলে নূর হোসেনসহ ৬ জন আদালতে আত্মসমাপন করে জামিনে আসি। জামিনে আসার পর থেকে তাদের ভয়ে আমরা বাড়িতে উঠতে না পেরে র্দীঘ ৩ মাস সোনারগাঁ থানার মীরেরটেক এরাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছি। কিন্তু সোমবার সকালে আমার পরিবারের সকলে আমাদের বন্দরের নিজ বাড়িতে আসলে ওই সময় চাঁদাবাজ রুবেল ও তার ভাই নূর মাস্তান, বোন কল্পনা বেগম ও মা শরুফা বেগম ক্ষিপ্ত হয়ে আমাকে এবং আমার ছেলে ও তার স্ত্রীকে বেদম পিটিয়ে জখম করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL