1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাপাসিয়ায় শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

কাপাসিয়ায় শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১১৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

গাজীপুরের কাপাসিয়া টেকনিক্যাল স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর শীতলক্ষা নদী সংলগ্ন শালবন থেকে উদ্ধার করা হয়েছে।

অপহৃত শিক্ষার্থী কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের বলাকোনা গ্রামের মজিবুর রহামানের ছেলে।

শিক্ষার্থীর পিতা মজিবুর রহমান বলেন- বৃহস্পতিবার সকাল ৭ টায় স্কুলে যাওয়ার পথে আমরাইদ বাজার থেকে আমার ছেলেকে চোখ বেঁধে নিয়ে যায়। একই দিন রাতে ওরা মুঠোফোনে সাত লাখ টাকা মুক্তিপণ দাবী করে।

কাপাসিয়া থানার এসআই নাহিদ হাসান খান বলেন- শুক্রবার  বিকাল ৪ টায় কাপাসিয়ার চৌড়াপাড়া এলাকার শালবন থেকে শিশুটিকে উদ্ধার  করা হয়।

তিনি বলেন- গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি সংঘবদ্ধ চক্র শিশুটিকে শালবনে নিয়ে আটকে রাখে। পুলিশ ফোর্স নিয়ে ধাওয়া দিলে শিশুটিকে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এএইচএম লুৎফুল কবীর জানান- অপহৃত শিশুকে উদ্ধার করা হয়েছে। এখনো কোনো আসামী গ্রেফতার হয়নি। গ্রেফতারের চেষ্টা চলছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL