1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিএনপি নেতা নূর উদ্দিন হাজীর শয্যাপাশে জাকির খানের কর্মীসমর্থক - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপি নেতা নূর উদ্দিন হাজীর শয্যাপাশে জাকির খানের কর্মীসমর্থক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২০৬ Time View
বিএনপি নেতা নূর উদ্দিন হাজীর শয্যাপাশে জাকির খানের কর্মীসমর্থক
বিএনপি নেতা নূর উদ্দিন হাজীর শয্যাপাশে জাকির খানের কর্মীসমর্থক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দর থানা বিএনপির সভাপতি অসুস্থ্য হাজী নূর উদ্দিনকে দেখতে গিয়েছেন সাবেক ছাত্রনেতা জাকির খানের কর্মীসমর্থকরা। সোমবার (০৩ ফেব্রুয়ারি) সকালে টানবাজার এলাকায় তার নিজ বাসভবনে তাকে দেখতে যান তারা। সাবেক ছাত্রনেতা জাকির খানের নির্দেশে নেতাকর্মীরা অসুস্থ্য হাজী নূর উদ্দিনকে দেখতে যান বলে জানিয়েছেন তারা।

এসময় নেতৃবৃন্দরা অসুস্থ্য হাজী নূর উদ্দিনের পাশে বেশ কিছুটা সময় অতিবাহিত করেন এবং তার স্বাস্থ্যের সার্বিক খোঁজ খবর নেন। এছাড়াও সাবেক ছাত্রনেতা জাকির খান বিদেশ থেকে ভিডিও কলের মাধ্যমে তার সাথে কথা বলেন এবং অসুস্থ্য হাজী নূর উদ্দিন সার্বিক খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা আমিনুল ইসলাম, মহানগর যুবদলের সহ সভাপতি মো: সানোয়ার হোসেন, বন্দর থানা বিএনপির যু্গ্ম সম্পাদক মহিউদ্দিন শিশির, জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন শাহ্, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ, জেলা মৎস্যজীবী দলের সদস্য মফিজ মাহি, মহানগর মৎস্যজীবী দলের সদস্য মো: রুবেল, সদর থানার মৎস্যজীবী দলের আহ্বায়ক সাখাওয়াত হোসেন জেকি, বন্দর থানা যুবদল নেতা নজরুল ইসলাম, প্রজন্ম ৭১’র মহানগর শাখার সহ সাধারন সম্পাদক আনোয়ার খান প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL