1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিএনপি নেতা নূর উদ্দিন হাজীর শয্যাপাশে জাকির খানের কর্মীসমর্থক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বিএনপি নেতা নূর উদ্দিন হাজীর শয্যাপাশে জাকির খানের কর্মীসমর্থক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬৫ Time View
বিএনপি নেতা নূর উদ্দিন হাজীর শয্যাপাশে জাকির খানের কর্মীসমর্থক
বিএনপি নেতা নূর উদ্দিন হাজীর শয্যাপাশে জাকির খানের কর্মীসমর্থক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দর থানা বিএনপির সভাপতি অসুস্থ্য হাজী নূর উদ্দিনকে দেখতে গিয়েছেন সাবেক ছাত্রনেতা জাকির খানের কর্মীসমর্থকরা। সোমবার (০৩ ফেব্রুয়ারি) সকালে টানবাজার এলাকায় তার নিজ বাসভবনে তাকে দেখতে যান তারা। সাবেক ছাত্রনেতা জাকির খানের নির্দেশে নেতাকর্মীরা অসুস্থ্য হাজী নূর উদ্দিনকে দেখতে যান বলে জানিয়েছেন তারা।

এসময় নেতৃবৃন্দরা অসুস্থ্য হাজী নূর উদ্দিনের পাশে বেশ কিছুটা সময় অতিবাহিত করেন এবং তার স্বাস্থ্যের সার্বিক খোঁজ খবর নেন। এছাড়াও সাবেক ছাত্রনেতা জাকির খান বিদেশ থেকে ভিডিও কলের মাধ্যমে তার সাথে কথা বলেন এবং অসুস্থ্য হাজী নূর উদ্দিন সার্বিক খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা আমিনুল ইসলাম, মহানগর যুবদলের সহ সভাপতি মো: সানোয়ার হোসেন, বন্দর থানা বিএনপির যু্গ্ম সম্পাদক মহিউদ্দিন শিশির, জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন শাহ্, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ, জেলা মৎস্যজীবী দলের সদস্য মফিজ মাহি, মহানগর মৎস্যজীবী দলের সদস্য মো: রুবেল, সদর থানার মৎস্যজীবী দলের আহ্বায়ক সাখাওয়াত হোসেন জেকি, বন্দর থানা যুবদল নেতা নজরুল ইসলাম, প্রজন্ম ৭১’র মহানগর শাখার সহ সাধারন সম্পাদক আনোয়ার খান প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL