1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে ডিসি জসিম উদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে ডিসি জসিম উদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৮ Time View
এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে ডিসি জসিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে ডিসি জসিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ আজ থেকে সারা দেশে এক যোগে শুরু হয়েছে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি ) ও দাখিল  সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(০৩ ফেব্রুয়ারী) সকালে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ, কদমতলী এম ডব্লিউ উচ্চ বিদ্যালয় ও আই ই টি সরকারি উচ্চ বিদ্যালয়  কেন্দ্র পরিদর্শন করেন জেলা  প্রশাসক জসিম উদ্দিন। 

এবার নারায়ণগঞ্জ  জেলা থেকে  ৩৪ হাজার ২১৮ জন  শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করছে। জেলার ২৫৪টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৪৪ টি কেন্দ্রে শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসকের শিক্ষা শাখার উচ্চমান সহকারি মো. হানিফ এ তথ্য জানান। 

এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে ডিসি জসিম উদ্দিন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

তিনি আরো জানান, সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৪ টি কেন্দ্রে ১৫ হাজার ৫১ জন শিক্ষার্থী পরীক্ষা দিবে। এবং অন্যান্য উপজেলা থেকে ৩০ টি কেন্দ্রে ১৯ হাজার ১শ’ ৬৭ টি পরীক্ষার্থী অংশ গ্রহন করবে। তার মাঝে ৩০ হাজার ২শ’৬৩ এসএসসি শিক্ষার্থী ২৭ কেন্দ্রে , ২ হাজার ৫শ’৩১ দাখিল পরীক্ষার্থী ৭ কেন্দ্রে ও ১ হাজার ৪শ’ ২৪ ভোকেশনাল শিক্ষার্থী ১০ কেন্দ্রে পরীক্ষা দিবে। পরীক্ষা শুরু হবে সকাল দশটায় যা ৩ টা ঘন্টা চলবে।

উল্লেখ্য,সাধারণ শিক্ষা বোর্ড ও কারিগরি শিক্ষা বোর্ডে তত্ত্বীয় পরীক্ষা ৩ ফেব্রুয়ারি এসএসসি সমমনা পরীক্ষা শুরু  হয়ে শেষ হবে ২৭ ফেব্রুয়ারি। আর ব্যবহারিক পরীক্ষা ২৯ ফেব্রুয়ারি শুরু হয়ে শেষ হবে ৫ মার্চ। এবার সারা দেশে থেকে নিচ্ছে ২০ লাখ ৪৭ হাজার ৭৭৯ পরীক্ষার্থী অংশ গ্রহন করবে। শিক্ষামন্ত্রী জানান, এবারও পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে সব শিক্ষার্থীকে কেন্দ্রে প্রবেশ করে নিজ নিজ আসনে বসতে হবে। পরীক্ষা শুরুর ২৫ মিনিট আগে কেন্দ্র সচিবকে প্রশ্নের সেট কোড জানিয়ে দেওয়া হবে। পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন বা ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করা যাবে না। ছবি তোলা যায় না এমন মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন কেন্দ্র সচিব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL