1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশ ভারত সাহিত্য-সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বাংলাদেশ ভারত সাহিত্য-সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

বাংলাদেশ-ভারতের লেখক ও সাংস্কৃতিকপ্রেমীদের মেলবন্দনের লক্ষে নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে বাংলাদেশ ভারত সাহিত্য-সাংস্কৃতিক উৎসব ও গুণীজন সংবর্ধনা দেয়া হয়েছে।

 

শুক্রবার বিকেলে সোনারগাঁও যাদুঘর সংলগ্ন পানাম টুরিষ্ট পার্কে বাংলাদেশ ভারত সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে এ উৎসব অনুষ্ঠিত হয়।

 

উৎসবে বাংলাদেশ ও ভারতের কবি, লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ অংশ গ্রহন করেন।

 

 

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন লেখক ও গবেষক ড.অমিত চট্টোপাধ্যায় (ভারত), সম্পাদক ও গবেষক মোহাম্মদ আব্দুল হামিদ (বাংলাদেশ), সাংবাদিক ও ছড়াকার আলম হোসেন (বাংলাদেশ), ছড়াকার ও গল্পকার এইচ এস সরোয়ারদী (বাংলাদেশ), ছড়াকার গোলাম নবী পান্না (বাংলাদেশ), সাংবাদিক ও সম্পাদক হাসান মাহমুদ রিপন (বাংলাদেশ), সম্পাদক গোপাল চন্দ্র দাস (ভারত), কবি মন্টু দাস (ভারত), সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন (বাংলাদেশ), প্রকাশক ও কবি আহমেদ মুনীর (বাংলাদেশ), সঙ্গীত শিল্পী মৌসুমী দাস (ভারত), কবি শাহানাজ পারভীন শান্তা (বাংলাদেশ), কবি শংকর দাস, সাংবাদিক ফজলে রাব্বী সোহেল, রবিউল হুসাইন প্রমুখ।

 

অনুষ্ঠানের দু’দেশের কবি, লেখক ও সাংবাদিকদের সংবর্ধনা ও পল্লীকবি জসিম উদ্দিন সম্মাননা স্মারক প্রদান করা হয়। উৎসবে ড.অমিত চট্টোপাধ্যায় (ভারত)কে সভাপতি ও এইচ এস সরোয়ারদী (বাংলাদেশ) কে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ভারত সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠানে সঙ্গীত শিল্পী বনানী সরকার (ভারত), চিত্র শিল্পী অহীন্দ্র দাস (ভারত), ছড়াকার মোফাখখার সাগর (বাংলাদেশ), মোহাম্মদ শারবিন, এরশাদ হোসেন অন্য, ওয়ায়েসকরুনী অপু, আসমা আকতারী, মনির প্রবাসী, ফারজানা আহসান জয়া, রস্তম আলী, সীমা দে (ভারত)সহ বাংলাদেশ ও ভারতের বিভিন্ন কবি সাহিত্যিকরা উপস্থিত ছিলেন।

 

উৎসবে বাংলাদেশ ভারতের লেখক ও কবিরা স্বরচিত লেখা ও কবিতা পাঠ করেন। এছাড়া সংঙ্গীত পরিবেশন করে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL