1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে পার্লার কর্মী ধর্ষণ মামলায় অভিযুক্ত কারাগারে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

বন্দরে পার্লার কর্মী ধর্ষণ মামলায় অভিযুক্ত কারাগারে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০০ Time View
বন্দরে পার্লার কর্মী ধর্ষণ মামলায় অভিযুক্ত কারাগারে
বন্দরে পার্লার কর্মী ধর্ষণ মামলায় অভিযুক্ত কারাগারে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ পার্লার কর্মী ধর্ষণ মামলায় অভিযুক্ত জুট ব্যবসায়ী মনির হোসেন (২৮)  কে ১ দিনের রিমান্ড শেষে পুনরায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদের জন্য শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে আদালত থেকে রিমান্ডে আনে মামলার তদন্তকারি কর্মকর্তা। গ্রেফতারকৃত মনির হোসেন বন্দর থানার একরামপুর ইস্পাহানী এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর ফাঁড়ী ইনর্চাজ মোস্তাফিজুর রহমান জানান, আসামি  মনিরকে রিমান্ডে  নিবিড় ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে পুনরায় আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি রাতে পার্লার কর্মী বন্দরে নিজ বাড়ি ফেরার পথে অভিযুক্ত মনির হোসেন নদী পার করে দেওয়ার কথা বলে ভুক্তভোগীকে তার ভাড়াকৃত নৌকায় উঠায় এবং ভুক্তভোগীকে ধর্ষণ করে। পরে তাকে ইস্পাহানী এলাকায় মনির হোসেন মিয়ার জুটের গুডাউনে নিয়ে একই এলাকার আরাফাত আকনের সহযোগিতায় পুনরায় ধর্ষণ করে। ঘটনার ২১ দিন পর ধর্ষণের শিকার পার্লার কর্মী বাদী হয়ে বন্দর থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরপরই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL