1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আগামী মাসে উদ্বোধন হবে দেওভোগে অবস্থিত শেখ রাসেল পার্ক-আইভী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আগামী মাসে উদ্বোধন হবে দেওভোগে অবস্থিত শেখ রাসেল পার্ক-আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১১৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

নাসিক মেয়র  ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেছেন আগামী মাসে উদ্বোধন হবে দেওভোগে অবস্থিত শেখ রাসেল পার্ক ।

 

যার নাম করণ করা হয়েছে জাতির পিতা  বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের পরিবারের সর্ব কনিষ্ঠ সন্তান শেখ রাসেল।  বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর প্রতিষ্ঠা বার্ষিকি ও বীর মুক্তিযোদ্ধা  শেখ মনি স্মৃতি ফুটবল  টুির্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

শনিবার (২৭ মে) বিকেল ৩ টায়  নগরীর শেখ রাসেল পার্কে  বঙ্গ সাথী ক্লাব কতৃক আয়োজিত এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী আরও বলেন, এ পার্কে ১৮

একর জমি আছে। এর ৭ একরে করা হয়েছে লেক। জমি গুলো রেলওয়ের হলেও আমি জোর করে দখল করে পার্কটি করেছি। আগামী মাসে মাননীয় প্রধানমন্ত্রী এটা উদ্বোধন করবেন।

 

শেখ রাসেল পার্ক সম্পর্কে তিনি আরও বলেন, এখানে এক সময় বস্তি ছিল, মাদকের অভয়ারণ্য অসামাজিক কার্যকলাপ ছিল, অনেক কষ্টে এই মাঠ করেছি, আশা করি জায়গাটি আমাদের রেল মন্ত্রী দিয়ে দিবেন।

 

 

 

তিনি আরও  বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ২৭টি ওয়ার্ড , ওয়ার্ড গুলোতে অনেক গুলো মাঠ আমরা করেছি, ইতিমধ্যে আমরা ১৮টি মাঠের কার্যক্রম সম্পূর্ণ করেছি । বাকি গুলো করতে পারিনি। কারণ জায়গার অভাব। যেখানে মাননীয় প্রধানমন্ত্রী বলেন, শিশুদের জন্য মাঠ, পার্ক করতে হবে।

 

সেখানে আমরা জায়গা পাইনি। যদি স্মার্ট নগরী গড়তে হয়, যদি শিশু বান্ধব নগরী করতে হয়, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি যদি রক্ষা করতে হয়, তাহলে সিটি করপোরেশনের ভিতরে যত সরকারি জায়গা আছে, সেটা যে সংস্থারই হোক না কেন, আমাদেরকে শর্ত সাপেক্ষে হস্তান্তর করা উচিৎ। সেখানে আমরা মাঠ করবো, পার্ক করবো, জনগণের চলাচলের ব্যবস্থা করবো।

 

 

এ সময় ক্রীড়া সংস্থার বিষয়ে বলেন আমাদের দু’টি মাঠ ক্রীড়া সংস্থা দখল করে রেখেছে। জেলা ক্রীড়া সংস্থা থেকে এই মাঠ গুলোতে খেলা হয় না। টুর্নামেন্ট ছাড়ে না বিধায় পরিত্যাক্ত অবস্থা পড়ে থাকে। আমার দুইটি  মাঠ ওদের কাছে আছে। আমি অনুরোধ করবো, আমাদের মাঠ আমাদের দিয়ে দেওয়া হোক।  ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেন, নারায়ণগঞ্জ এক সময় রাজনীতিতে, অর্থনীতিতে সমৃদ্ধ ছিল। বাংলাদেশের রাজধানী ছিল সোনারগাঁ।

 

কোন কিছুতেই আমরা পিছিয়ে ছিলাম না। এখন আমরা পিছিয়ে গেছি। আমরা এখন আমাদের ঐতিহ্যকে ফিরিয়ে আনতে চাই। খেলাধুলার মাধ্যমে, সাংস্কৃতির মাধ্যমে এবং সুন্দর রাজনৈতিক চর্চার মাধ্যমে। আমাদের নেতৃত্বের প্রতিযোগীতা থাকবে, তবে সেটা সুষ্ঠু ভাবে। আমরা এমন নেতাকে নেতৃত্ব দিতে চাই, যে মানুষের কাতারে আসবে, মানুষের কল্যাণে কাজ করবে। শেখ হাসিনার হয়ে কাজ করবে ।

 

বঙ্গসাথী  ক্লাবের সভাপতি আহমদ আলী রেজা উ্জ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার (শুভ)’র সঞ্চালনায় পুরস্কার  বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুব লীগের সভাপতি আবদুল কাদির, জাতীয় খেলোয়াড় সহ  প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL