1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১০৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কতৃক বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গনপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার  হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে নগরীর আল্লামা ইকবাল রোড থেকে শুরু করে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় কলেজ রোডে এসে বিক্ষোভ মিছিল কর্মসূচী সমাপ্ত করে।

নারায়নগন্জ -৫ আসনের সাবেক সাংসদ  ও বীরমুক্তিষোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের সুযোগ্য সন্তান যুবসমাজের নয়নমনি আজমেরী ওসমানের দিকনির্দেশনায় এ কর্মসূচী পালন করে তার অনুসারীরা। এসময় পুরো নগর জুড়ে ছিলো মিছিলে আগত মানুষের ঢল।

বিশাল মিছিলে অংশ নেয়া তার অনুসারীরা বিক্ষোভে ফেটে পরে। হত্যার হুমকিদাতার শাস্তির দাবি করে মহু মহু শ্লোগান দিতে থাকে তারা। গ্রেফতারকৃত হত্যার হুমকি দেওয়া বিএনপির ঐ নেতাকে আইনের আওতায় এনে অবিলম্বে বিচার করার দাবী জানায় তারা।

বিক্ষোভ মিছিলে উপস্হিত ছিলেন সাবেক কমিশনার বীরমুক্তিযোদ্ধা আজহার হোসেন, আলী হায়দার শামীম, আমির হোসেন।,মোঃ নাসির হোসেন, মোঃ মনির হোসেন, মোঃ আবু তাহের, লিয়াকত হোসেন।,মোস্তফা ভান্ডারী, ফুটবলার মনির, সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL