1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১১৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কতৃক বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গনপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার  হুমকির প্রতিবাদে নারায়ণগঞ্জ নগরীতে বিক্ষোভ মিছিল করেছে আজমেরী ওসমানের অনুসারীরা।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে নগরীর আল্লামা ইকবাল রোড থেকে শুরু করে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় কলেজ রোডে এসে বিক্ষোভ মিছিল কর্মসূচী সমাপ্ত করে।

নারায়নগন্জ -৫ আসনের সাবেক সাংসদ  ও বীরমুক্তিষোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের সুযোগ্য সন্তান যুবসমাজের নয়নমনি আজমেরী ওসমানের দিকনির্দেশনায় এ কর্মসূচী পালন করে তার অনুসারীরা। এসময় পুরো নগর জুড়ে ছিলো মিছিলে আগত মানুষের ঢল।

বিশাল মিছিলে অংশ নেয়া তার অনুসারীরা বিক্ষোভে ফেটে পরে। হত্যার হুমকিদাতার শাস্তির দাবি করে মহু মহু শ্লোগান দিতে থাকে তারা। গ্রেফতারকৃত হত্যার হুমকি দেওয়া বিএনপির ঐ নেতাকে আইনের আওতায় এনে অবিলম্বে বিচার করার দাবী জানায় তারা।

বিক্ষোভ মিছিলে উপস্হিত ছিলেন সাবেক কমিশনার বীরমুক্তিযোদ্ধা আজহার হোসেন, আলী হায়দার শামীম, আমির হোসেন।,মোঃ নাসির হোসেন, মোঃ মনির হোসেন, মোঃ আবু তাহের, লিয়াকত হোসেন।,মোস্তফা ভান্ডারী, ফুটবলার মনির, সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL