1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নতুন পালপড়া পূজা মন্ডপের পূণঃনির্মাণ কাজ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নতুন পালপড়া পূজা মন্ডপের পূণঃনির্মাণ কাজ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৫ Time View
নতুন পালপড়া পূজা মন্ডপের পূণঃনির্মাণ কাজ উদ্বোধন
নতুন পালপড়া পূজা মন্ডপের পূণঃনির্মাণ কাজ উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নগরীর নতুন পালপাড়া সার্বজনীন পূজা মন্ডপের পূণঃনির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। রবিবার(০২ ফেব্রুয়ারী) সকালে পালপাড়া সার্বজনীন পূজা কমিটির আয়োজনে পূজা মন্ডপ উদ্বোধন করেন রামকৃষ্ণ মঠ ও আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ মহারাজ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি আবু জাহের।

উদ্বোধন শেষে জেলা জাতীয় পার্টির সভাপতি আবু জাহের বলেন, সাংসদ সেলিম ওসমানের মত দেশে আর কোনো সাংসদ আছে কিনা তা আমার জানা নাই। আপনারা জানেন, সাংসদ সেলিম ওসমান নিজের অর্থায়নে কাজ করে কারো থেকে কোনো টাকা পয়সা তিনি নেন না। উনি শুধু মানুষের সেবা করতে চায়। এই পর্যন্ত ২০০ কোটি টাকা অনুদান দিয়েছেন। ঈদে ঈদ সামগ্রী, পূজায় মন্ডপগুলোতে ২৫ হাজার টাকা অনুদান দিয়ে আসছেন। যদিও লাঙ্গলবন্দের প্রথম কাজ ধরেছিলেন আমাদের মরহুম রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। তারপর মাঝখানে বন্ধ ছিলো এরপর আমাদের মরহুম সাংসদ নাসিম ওসমান আবার সেই কাজ আবার শুরু করেন এবং বর্তমানে নাসিম ওসমানের সেই অসমাপ্ত কাজ সম্পূর্ণ করে যাচ্ছেন বর্তমান সাংসদ সেলিম ওসমান। সেই ধারায় আমি বলতে চাই নারায়ণগঞ্জে কোনো কাজ অসমাপ্ত থাকবে না।

উদ্বোধনী অনুষ্ঠানে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎ সংঘের সভাপতি সমীর কর’র সভাপতিত্বে এবং পালপাড়া সার্বজনীন পূজা কমিটির সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর সাহা, বাংলাদেশ পূজা উদযাপন জাতীয় পরিষদের সদস্য বাসুদেব চক্রবর্তী,হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপন কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL