1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামী লীগ নেতা নাসির উদ্দীন'র কবর জিয়ারত ও শ্রদ্ধা জানিয়েছেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কর্মীরা। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আওয়ামী লীগ নেতা নাসির উদ্দীন’র কবর জিয়ারত ও শ্রদ্ধা জানিয়েছেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কর্মীরা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মরহুম নাসির উদ্দীন’র কবর জিয়ারত ও শ্রদ্ধা জানিয়েছেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৮ মে ২০২৩ খ্রীঃ) সকালে শ্রদ্ধা জানাতে চর কিশোরগঞ্জ,চর হোগলা কবরস্থানে যান শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা। শেখ এনামূল হক বিদ্যুৎ’র নেতৃত্বে এ সময় সেখানে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ কর্মী, জিয়াউল হোসেন, পির মোহাম্মদ, জহির মাষ্টার, শাহিন সিকদার, আমীরুল,ইলিয়াস ব্যাপারি, ইউনুস আলী, ইমরান, সাইদুল,রফিক,কবির,রাজিব,আলামিন,রিয়াদ,অনিক, ছাত্রলীগ সভাপতি ইবনেসিনা প্রপেল সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। কবরস্থানে পৌঁছে কবর জিয়ারত সহ কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শ্রদ্ধা জানান তারা।

এরপর নাসির উদ্দীন ও কবরস্থ সকলের আত্মার শান্তি কামনা করে ফাতেহা দোয়া শেষে মোনাজাত করা হয়। উল্লেখ্য যে, মরহুম নাসির উদ্দীন ১ এপ্রিল হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা যান।

মৃত্যুকালে ছেলে মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL