1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামী লীগ নেতা নাসির উদ্দীন'র কবর জিয়ারত ও শ্রদ্ধা জানিয়েছেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কর্মীরা। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ামী লীগ নেতা নাসির উদ্দীন’র কবর জিয়ারত ও শ্রদ্ধা জানিয়েছেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কর্মীরা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১১৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মরহুম নাসির উদ্দীন’র কবর জিয়ারত ও শ্রদ্ধা জানিয়েছেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৮ মে ২০২৩ খ্রীঃ) সকালে শ্রদ্ধা জানাতে চর কিশোরগঞ্জ,চর হোগলা কবরস্থানে যান শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা। শেখ এনামূল হক বিদ্যুৎ’র নেতৃত্বে এ সময় সেখানে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ কর্মী, জিয়াউল হোসেন, পির মোহাম্মদ, জহির মাষ্টার, শাহিন সিকদার, আমীরুল,ইলিয়াস ব্যাপারি, ইউনুস আলী, ইমরান, সাইদুল,রফিক,কবির,রাজিব,আলামিন,রিয়াদ,অনিক, ছাত্রলীগ সভাপতি ইবনেসিনা প্রপেল সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। কবরস্থানে পৌঁছে কবর জিয়ারত সহ কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শ্রদ্ধা জানান তারা।

এরপর নাসির উদ্দীন ও কবরস্থ সকলের আত্মার শান্তি কামনা করে ফাতেহা দোয়া শেষে মোনাজাত করা হয়। উল্লেখ্য যে, মরহুম নাসির উদ্দীন ১ এপ্রিল হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা যান।

মৃত্যুকালে ছেলে মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL