1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের আহবান নতুনধারার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের আহবান নতুনধারার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

মাদকমুক্ত দেশ গড়ার জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবি ৫ প্রস্তাব উপস্থাপন করেছে স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের প্রতি। নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী,  প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান পলাশ চন্দ্র চন্দন, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী ও সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই প্রস্তাব উপস্থাপন করেন।

 

প্রস্তাবগুলো হলো-

১. অনতিবিলম্বে ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর’ পরিবর্তন করে ‘মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ বাস্তবায়ন করতে হবে।

২. বর্ডার গার্ড ও সেনা বাহিনীর যৌথ টহল বৃদ্ধি করে সীমান্ত হত্যা- চোরা চালান ১০০% বন্ধ করতে হবে।

৩. ‘মাদকদ্রব্য নিষিদ্ধ বিশেষ ট্রাইবুনাল’ গঠন ও ৩ মাসের মধ্যে প্রমাণিত মাদক বিক্রেতা-ক্রেতাকে যাবজ্জীবনকারাদণ্ড প্রদানের আইন পাস করতে হবে।

৪. পুলিশ-প্রশাসনের কোন ব্যক্তি মাদকদ্রব্য বিক্রিতে সহায়তা করার প্রমাণ পেলে সাথে সাথে চাকুরি থেকে অব্যহতি এবং  ৩ মাসের মধ্যে ‘মাদকদ্রব্য নিষিদ্ধ বিশেষ ট্রাইবুনাল’-এর মাধ্যমে শাস্তি কার্যকর করতে হবে।

৫. দেশের সকল হোটেল- রেস্টুরেন্ট-বারে মাদকদ্রব্য বিক্রি নিষিদ্ধ ও মদ বিক্রি-ক্রয়-এর সকল লাইসেন্স বাতিল করতে হবে।

বিবৃতিতে মোমিন মেহেদী আরো বলেন, মদসহ সকল মাদকদ্রব্য নিষিদ্ধের দাবিতে বাংলাদেশে সবচেয়ে বেশি সোচ্চার নতুনধারার রাজনীতিকগণ। তারা চায় মাদকমুক্ত-মাদকাসক্তমুক্ত সমৃদ্ধ সোনার বাংলাদেশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL