1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৫ কোটি কর্মহীন যুবককে কর্মসংস্থান দিন : মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

৫ কোটি কর্মহীন যুবককে কর্মসংস্থান দিন : মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৭ মে, ২০২৩
  • ১১৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বগুড়াসহ সারাদেশে ৫ কোটি কর্মহীন যুকককে কর্মসংস্থান দিন, নিজেদের দলীয় ক্যাডার বাড়াতে গিয়ে তাদেরকে নিঃস্ব করে দিলে অর্থনীতি ধ্বংস হয়ে যাবে।

৭ মে বগুড়ায় নতুনধারা বাংলাদেশ এনডিবির অস্থায়ী কার্যালয়ে দ্রব্যমূল্য কমাতে আমজনতার করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উঁপরোক্ত কথা বলেন। বগুড়া জেলা এনডিবির আহবায়ক ওয়াজেদ রানার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মো. সেলিম প্রমুখ। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নির্মম হলেও সত্য যে, জাতিকে উন্নয়নের চলচ্চিত্র দেখালেও সাধারণ মানুষকে কষ্টসময় অতিবাহিত করতে হচ্ছে। ছাত্র-যুব-জনতার কথা ভেবে ভোট ও ভাতের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করে দিন।

মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে এসময় অন্যান্য নেতৃবৃন্দ বলেন, উন্নয়ন যেমন দেশের কল্যাণে প্রয়োজন, তেমনই প্রয়োজন দুর্নীতি থামিয়ে দ্রব্যমূল্য-গ্যাস-বিদ্যু- তেলসহ সকল কিছুর দাম কমানোর জন্য কার্যকর পদক্ষেপ নিন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL