1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে দোয়া চাইলেন নাসিম ওসমান সৈনিক - আলাউদ্দিন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে দোয়া চাইলেন নাসিম ওসমান সৈনিক – আলাউদ্দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৬ মে, ২০২৩
  • ১২২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের মনারবাড়ীর কৃত সন্তান মনারবাড়ী পূর্ব পাড়া জামে মসজিদের জমি দাতা, মনারবাড়ী বাগে জান্নাত কবরস্থানের জমিদাতা মনারবাড়ী সরকারি প্রাঃ বিদ্যালয়ের জমিদাতা  একে এম নাসিম ওসমানের লড়াকু সৈনিক ও বন্দর উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক সাধারন সম্পাদক ধামগড় ইউনিয়নের দুইবারের চেয়ারম্যান প্রার্থী  আলাউদ্দিন মিয়া উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে সকলের কাছে দোয়া চেয়েছেন ।

মৃত্যুর আগ মূর্হত পর্যন্ত সামাজিক উন্নয়নে নিজেকে উৎস্বর্গ করে আলাউদ্দিন মিয়া বলেন আমি ছাত্র জীবন থেকে নাসিম ওসমানের বিশ্বস্ত সৈনিক হিসেবে ছিলাম অন্যায়ের সাথে কখনো আপোষ করিনি আমার নেতা আমাকে শিখায় নাই। আমার রাজনৈতিক গুরু সাবেক সাংসদ সদস্য  একে এম নাসিম বলতেন মানুষের কল্যানেই পরম সুখ শান্তি। তার আর্দশ লালন করে অতি নিষ্ঠার সাথে বন্দর উপজেলার সাধারণ সম্পাদক ও দাত্বিয় পালন করেছি। সেই সাথে সামাজিক উন্নয়নে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আর্সছি।

তিনি আরো বলেন বর্তমানে আমাদের সমাজে কিছু দুর্ষকীতি-কারী  সন্ত্রাসী, চাঁদাবাজ, আমার এই উন্নয়ন কর্মকাণ্ড ব্যহত করছে। তারা সমাজের কখনোই ভালো চায়না। এবিষয়ে আমার বড় ভাইয়ের মতো বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ মিয়াকে অবগত করি। আমার এই উন্নয়নের পিছনে সবচেয়ে বড় অবদান আমার গুরু একে এম নাসিম ওসমান। এম এ রশিদ ভাইও যথেষ্ট সহযোগিতা করেছেন, সামাজিক উন্নয়নের পাশাপাশি অসহায় দারিদ্র পরিবারের মাঝে যেন সব সময় সহযোগিতা করতে পারি তাই সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL