1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজমেরীকে নিয়ে পাশে থাকার চেষ্টা করি : পারভীন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

আজমেরীকে নিয়ে পাশে থাকার চেষ্টা করি : পারভীন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৯৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার এবং সাবেক এমপি প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান হতদরিদ্রের উদ্দেশ্যে বলেছেন, আমরা তো আপনাদের সব আশা পুরণ করতে পারবো না। তাই সামান্য কিছু ঈদ উপহার দিয়ে হলেও পাশে থাকি।

যাতে ঈদের দিন পরিবারের সবাইকে নিয়ে অন্তত একটু ভালো খেতে পারেন। অনেক বাধা উপেক্ষা করে প্রতিবছরই আমার ছেলে আজমেরীকে নিয়ে অসহায়দের পাশে থাকার চেষ্টা করি। আাগামীতেও যেন তৌফিক দেয়, দোয়া করবেন।

বুধবার (১৯ এপ্রিল) বিকালে আল্লামা ইকবাল রোড এলাকাস্থ বাসভবনে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় দুই হাজার দরিদ্র পরিাবরের মাঝে ঈদ সামগগ্রী বিতরণ করা হয়। এর প্রতি প্যাকেটে ছিলো সেমাই, চিনি, তেল, দুধ, পোলাও চাউল।

এছাড়াও একই ধারাবাহিকতায় এসব ঈদ উপহার বিভিন্ন এলাকার গরীবদের মাঝে পৌছে দেয়া হবে। বিরতরণের সহযোগীতায় কাজ করবে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শ্রমিক সংগঠন ও যুবনেতা আজমেরী ওসমানের কর্মী সমর্থকরা।

তিনি আরো বলেন, আমি জানি আপনারা অসহায় আপনাদের সব আশা তো পূর্ণ করা যায় না। তারপরেও আমি ও আমার ছেলে আজমেরী ওসমান মিলে সামান্য কিছু দিলাম। কারণ আপনাদের মুখে হাসি ফুটাতে পারলে আমার পরিবারে সকলের খুব ভালো লাগে। ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, আজমেরী ওসমানের স্ত্রী সাবরীনা ওসমান জয়া।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL