1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩৮ হাজার ৪’শ পিস ইয়াবাসহ রূপগঞ্জে গ্রেফতার ৩ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

৩৮ হাজার ৪’শ পিস ইয়াবাসহ রূপগঞ্জে গ্রেফতার ৩

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ১৩৪ Time View
১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১(ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ র‌্যাব-১ এর অভিযানেে একেটি মালবাহী ট্রাকে ৩৮ হাজার ৪’শ পিস ইয়াবা  উদ্‌ধারসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে । এসময় নগদ ৮ হাজার ৬৩৫ টাকা, ৫ টি মোবাইল সেট ও ৯টি সিমকার্ড ও মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করে র‌্যাব।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে রূপগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় আসামিদের গ্রেফতার করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ১৫ লাখ ২০ হাজার টাকা।

গ্রেফতারকৃত মোবারক হোসেন গাজীপুরে জয়দেবপুর থানার ধীরাশ্রম পূর্বপাড়া এলাকার মৃত শাহাজাহান মিয়ার ছেলে, আব্দুল সেলিম গাজীপুর সদর থানার মৈরান এলাকার আব্দুল বারেকের ছেলে, আহসান উল্লাহ জয়দেবপুর থানা ধীরাশ্রম চৌধুরী পাড়া এলাকার নুর ইসলামের ছেলে।

র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, বৃহস্পতিবার রাতে একটি ট্রাক কক্সবাজার হতে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে রূপগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়ক দিয়ে গাজীপুরের উদ্দেশে রওয়ান হয়েছে বলে র‌্যাবের কাছে সংবাদ ছিল। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর আভিযানিক দল শুক্রবার সকাল সাড়ে ০৯টার দিকে সড়কের চরপাড়া এলাকায় জনৈক তাইজুদ্দিন প্রধানের বাড়ির সামনে বিভিন্ন গাড়ীতে তল্লাশি চালায় । এসময় ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬১৬০) র‌্যাব এ উপস্থিতি টের দেখে দ্রুত গতিতে ঘটনাস্থল অতিক্রম করার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ট্রাকটির গতিরোধ করেন।

এসময় ট্রাকে তল্লাশি চালিয়ে মোবারক হোসেন, আব্দুল সেলিম ও আহসান উল্লাহ নামের তিনজনের কাছ থেকে ৩৮ হাজার ৪’শ পিস ইয়াবা ট্যাবলেট (যার আনুমানিক মূল্য ০১ কোটি ১৫ লাখ ২০ হাজার টাকা) সহ গ্রেপ্তার করেন। এসময় নগদ ৮হাজার ৬৩৫ টাকা, ০৫ টি মোবাইল সেট ও ০৯টি সিমকার্ড ও মাদকদ্রব্য পাচার কাজে ব্যাবহৃত ট্রাকটি জব্দ করেন র‌্যাব।

 এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL