1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩৮ হাজার ৪’শ পিস ইয়াবাসহ রূপগঞ্জে গ্রেফতার ৩ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

৩৮ হাজার ৪’শ পিস ইয়াবাসহ রূপগঞ্জে গ্রেফতার ৩

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ১৬৬ Time View
১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১(ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ র‌্যাব-১ এর অভিযানেে একেটি মালবাহী ট্রাকে ৩৮ হাজার ৪’শ পিস ইয়াবা  উদ্‌ধারসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে । এসময় নগদ ৮ হাজার ৬৩৫ টাকা, ৫ টি মোবাইল সেট ও ৯টি সিমকার্ড ও মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করে র‌্যাব।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে রূপগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় আসামিদের গ্রেফতার করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ১৫ লাখ ২০ হাজার টাকা।

গ্রেফতারকৃত মোবারক হোসেন গাজীপুরে জয়দেবপুর থানার ধীরাশ্রম পূর্বপাড়া এলাকার মৃত শাহাজাহান মিয়ার ছেলে, আব্দুল সেলিম গাজীপুর সদর থানার মৈরান এলাকার আব্দুল বারেকের ছেলে, আহসান উল্লাহ জয়দেবপুর থানা ধীরাশ্রম চৌধুরী পাড়া এলাকার নুর ইসলামের ছেলে।

র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, বৃহস্পতিবার রাতে একটি ট্রাক কক্সবাজার হতে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে রূপগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়ক দিয়ে গাজীপুরের উদ্দেশে রওয়ান হয়েছে বলে র‌্যাবের কাছে সংবাদ ছিল। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর আভিযানিক দল শুক্রবার সকাল সাড়ে ০৯টার দিকে সড়কের চরপাড়া এলাকায় জনৈক তাইজুদ্দিন প্রধানের বাড়ির সামনে বিভিন্ন গাড়ীতে তল্লাশি চালায় । এসময় ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬১৬০) র‌্যাব এ উপস্থিতি টের দেখে দ্রুত গতিতে ঘটনাস্থল অতিক্রম করার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ট্রাকটির গতিরোধ করেন।

এসময় ট্রাকে তল্লাশি চালিয়ে মোবারক হোসেন, আব্দুল সেলিম ও আহসান উল্লাহ নামের তিনজনের কাছ থেকে ৩৮ হাজার ৪’শ পিস ইয়াবা ট্যাবলেট (যার আনুমানিক মূল্য ০১ কোটি ১৫ লাখ ২০ হাজার টাকা) সহ গ্রেপ্তার করেন। এসময় নগদ ৮হাজার ৬৩৫ টাকা, ০৫ টি মোবাইল সেট ও ০৯টি সিমকার্ড ও মাদকদ্রব্য পাচার কাজে ব্যাবহৃত ট্রাকটি জব্দ করেন র‌্যাব।

 এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL