1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ক্ষমতাকালেই চারুকলা ও রাসেল পার্ক উপহার দিতে চাই : আইভী - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ক্ষমতাকালেই চারুকলা ও রাসেল পার্ক উপহার দিতে চাই : আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৮২ Time View
ক্ষমতাকালেই চারুকলা ও রাসেল পার্ক উপহার দিতে চাই : আইভী
ক্ষমতাকালেই চারুকলা ও রাসেল পার্ক উপহার দিতে চাই : আইভী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ‘২০২০ সাল পর্যন্ত আমি নাসিক মেয়র পদে থাকবো।আমি আমার ক্ষমতাকালের মধ্যেই চারুকলা  ইনস্টিটিউটের  কাজ শেষ করতে চাই।  শুধু চারুকলা না, রাসেল পার্কটিও সম্পূর্ণ করে নগরবাসীদের উপহার দিতে চাই।’

শুক্রবার (৩১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় শহরের শেখ রাসেক পার্ক সংলগ্ন নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউট প্রাঙ্গণে প্রতিষ্ঠানটির রজত জয়ন্তী উৎসবের উদ্বোধনী শেষে  এ কথা বলেন  নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ।

এ সময় রাসেল পার্ক প্রসঙ্গে তিনি বলেন, ‘ বয়স্কদের জন্য বসার জায়গা, নারীদের জন্য সুইমিংপুল, শিশুদের জন্য সাইকেলিং, স্কেটিং জোনসহ  রাসেল পার্কে থাকবে অনেক বড় একটি খেলার মাঠ, । আমার ক্ষমতাকালে এটা আমি আপনাদের উপহার দিতে চাই । তাই এত দ্রুত কাাজ করা হচ্ছে। আপনারা সব সময় আমার পাশে ছিলেন, থাকবেন। আমিও চারুকলার সঙ্গে ছিলাম আছি, আগামীতেও থাকতে চাই। 

নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের ম্যানিজিং কমিটির সভাপতি এড. আহসানুল করিম চৌধুরী বাবুলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বরেণ্য শিল্পী রফিকুন নবী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, নাসিক প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিউটের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শিল্পী সমিরণ চৌধুরী, বর্তমান অধ্যক্ষ শিল্পী শামসুল আলম আজাদ, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুস সালাম খোকন, জাহিরুল ইসলাম প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL