1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জ ক্বওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষাবোর্ডের মেধা তালিকায় মাঝিপাড়া মাদরাসার ২ জন শিক্ষার্থীর ১ম স্থান - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

রূপগঞ্জ ক্বওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষাবোর্ডের মেধা তালিকায় মাঝিপাড়া মাদরাসার ২ জন শিক্ষার্থীর ১ম স্থান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১০৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় দ্বীনি শিক্ষার মানোন্নয়নে রূপগঞ্জ ক্বওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষা বোর্ডের ৮ম আঞ্চলিক পরিক্ষার প্রাথমিক মেধা তালিকার ফলাফল প্রকাশ করা হয়েছে।

 

১৪৪৩ হিজরী ২০২৩ সালের ৮ম আঞ্চলিক পরিক্ষায় ৪ বিভাগ থেকে দুই বিভাগে মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়ে সুনাম অর্জন করেছেন মুহাব্বতপুর (মাঝিপাড়া) ইসলামিয়া আরাবিয়া মাদরাসার ২ শিক্ষার্থী। তারা হলেন ৩য় শ্রেণির ইবতিদাইয়্যা বিভাগের রিদোয়ান ও ৬ষ্ঠ শ্রেণির মিজান বিভাগের জারিফ শাহরিয়া। এছাড়াও অত্র মাদরাসায় ৮টি টেলেন্টপুলসহ  মোট ২৫ জন বৃত্তি লাভ করে।

৮ম আঞ্চলিক পরিক্ষায় রূপগঞ্জ উপজেলার ৫৫টি মাদ্রাসার সাড়ে ৮ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ওই পরিক্ষায় ৭৩ জন টেলেন্টপুল ও সাধারণ ৩৭৬জন সহ  মোট ৪৪৯ জন শিক্ষর্থী উত্তীর্ণ হয়।

মাদরাসার মুহতামিম  মাওলানা বেলাল হুসাইন মাদানী বলেন, রূপগঞ্জ উপজেলায় এবছর আমাদের মাদরাসায় শতভাগ পাসসহ ২জন টেলেন্টপুলে বৃত্তি লাভ করেছে। মাদরাসার এ ফলাফলে শিক্ষার্থী ও অভিভাবকেরা খুবই খুশি। এজন্য অভিভাবক ও এলাকাবাসী মাদ্রাসার পরিচালক এবং শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL