1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জ ক্বওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষাবোর্ডের মেধা তালিকায় মাঝিপাড়া মাদরাসার ২ জন শিক্ষার্থীর ১ম স্থান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

রূপগঞ্জ ক্বওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষাবোর্ডের মেধা তালিকায় মাঝিপাড়া মাদরাসার ২ জন শিক্ষার্থীর ১ম স্থান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১০৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় দ্বীনি শিক্ষার মানোন্নয়নে রূপগঞ্জ ক্বওমী মাদরাসা আঞ্চলিক শিক্ষা বোর্ডের ৮ম আঞ্চলিক পরিক্ষার প্রাথমিক মেধা তালিকার ফলাফল প্রকাশ করা হয়েছে।

 

১৪৪৩ হিজরী ২০২৩ সালের ৮ম আঞ্চলিক পরিক্ষায় ৪ বিভাগ থেকে দুই বিভাগে মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়ে সুনাম অর্জন করেছেন মুহাব্বতপুর (মাঝিপাড়া) ইসলামিয়া আরাবিয়া মাদরাসার ২ শিক্ষার্থী। তারা হলেন ৩য় শ্রেণির ইবতিদাইয়্যা বিভাগের রিদোয়ান ও ৬ষ্ঠ শ্রেণির মিজান বিভাগের জারিফ শাহরিয়া। এছাড়াও অত্র মাদরাসায় ৮টি টেলেন্টপুলসহ  মোট ২৫ জন বৃত্তি লাভ করে।

৮ম আঞ্চলিক পরিক্ষায় রূপগঞ্জ উপজেলার ৫৫টি মাদ্রাসার সাড়ে ৮ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ওই পরিক্ষায় ৭৩ জন টেলেন্টপুল ও সাধারণ ৩৭৬জন সহ  মোট ৪৪৯ জন শিক্ষর্থী উত্তীর্ণ হয়।

মাদরাসার মুহতামিম  মাওলানা বেলাল হুসাইন মাদানী বলেন, রূপগঞ্জ উপজেলায় এবছর আমাদের মাদরাসায় শতভাগ পাসসহ ২জন টেলেন্টপুলে বৃত্তি লাভ করেছে। মাদরাসার এ ফলাফলে শিক্ষার্থী ও অভিভাবকেরা খুবই খুশি। এজন্য অভিভাবক ও এলাকাবাসী মাদ্রাসার পরিচালক এবং শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL