1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইসলামী আন্দোলনের কাছে সকলেই নিরাপদ - গাজী আতাউর রহমান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

ইসলামী আন্দোলনের কাছে সকলেই নিরাপদ – গাজী আতাউর রহমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১১৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ 

 

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান বলেছেন, ক্ষমতাসীন দলের লোক বিরোধী দলের লোকদের দমন-পীড়ন করে, বিরোধী দল ক্ষমতাসীন দলের সমালোচনায় লিপ্ত থাকে। এক দল অন্য দলের নিকট অনিরাপদ। কিন্তু ইসলামী আন্দোলনের কাছে সকলেই নিরাপদ।

 

আমরা অন্যান্য দলের প্রতিদ্বন্দ্বী, কিন্তু শত্রু নয়। সকলেই ইসলামী আন্দোলনের ছায়াতলে আসতে পারবে। এ পথ সকলের জন্য উন্মুক্ত।

আজ ১০ এপ্রিল (১৮ রমজান) বিকাল ৪টায় সিন্যামন চাইনজ রেস্টুরেন্ট-এ ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সুলতান মাহমুদের সঞ্চালনায় বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষাবিদ, সাংবাদিকদের সম্মানে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের  সহ-সভাপতি ও নগর শ্রমিক আন্দোলনের সভাপতি মাও. হাবিবুল্লাহ হাবিব, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহা. ওমর ফারুক, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি মাও. মোবারক হোসাইন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের  সভাপতি মুহা. মেহেদী হাসান সহ থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

বিশিষ্ট রাজনীতিবিদ ও বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৩ নং ওয়ার্ড এর কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, আমরা নারায়ণগঞ্জ বাসীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুদ্দিন, জমিয়তে উলামায়ে ইসলাম নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা কামাল উদ্দিন দা’য়িমী, ইসলামী যুব মজলিস নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা মীর আহমদ উল্লাহ প্রমুখ।

মুফতি মাসুম বিল্লাহ বলেন, ঈমানদার জনতার ঐক্য সময়ের অনিবার্য। ঈমানদার জনতার ঐক্য হলে দুর্নীতিবাজ গোষ্ঠী দেশ থেকে পালাতে বাধ্য হবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL