1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গোপনে আগুনসন্ত্রাসের মাধ্যমে সরকারের পতন ঘটাতে চায় বিএনপি -এ্যাড, বাদল - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

গোপনে আগুনসন্ত্রাসের মাধ্যমে সরকারের পতন ঘটাতে চায় বিএনপি -এ্যাড, বাদল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়নগন্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড,আবু হাসনাত শহীদ মোঃ বাদল বলেছেন  সাড়া  বাংলাদেশের মানুষ বলে আগুনের সন্ত্রাসের নায়ক খালেদা জিয়া।

৯০দিন হরতালের মধ্য দিয়ে বিভিন্ন জায়গায় যারা নাকি আগুন সন্ত্রাস করেছে, মানুষকে না খাইয়ে রেখেছে, সেই সংগঠনের নামটি হলো বাংলাদেশের বিএনপি-জামাত-শিবির।

 

 

শনিবার (৮এপ্রিল) দুপুরে জেলা আওয়ামী লীগ কার্য্যলয়ে সামনে বিএনপি জামাত শিবিরের রাজনীতির নামে ধ্বংসাত্মক কার্যকলাপের প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

তিনি আরও বলেন  সরাসরি মোকাবেলায় সরকারের সাথে না পেরে, গোপনে গোপনে অগ্নিসন্ত্রাস করে সরকারের পতন ঘটাতে চায় বিএনপি-জামাত-শিবিরের অগ্নি সন্ত্রাসীরা।

 

 

তাই দেশের বিভিন্ন জায়গায় শুধু আগুন আর আগুন জলছে।    এতো আগুন তো আগে দেখি নাই আমরা। যেখানেই যাই সেখানেই আগুন জ্বলে। পুরান ঢাকায় আগুন, কতদিন আগে দেখলাম বাড্ডার ঐখানে দাউ দাউ করে আগুন জ্বলছে, চিটাগাংয়ের এখানে আগুন, ঢাকাতেও আগুন।

 

 

তিনি আরও বলেন, সারা বাংলাদেশের বিভিন্ন জায়গায় কোনো কথা নাই, শুধু আগুন জ¦লে। এতো আগুন তো আগে দেখি নাই আমরা। যেখানেই যাই সেখানেই আগুন জ¦লে। পুরান ঢাকায় আগুন, কতদিন আগে দেখলাম বাড্ডার ঐখানে দাউ দাউ করে আগুন জ¦লছে, চিটাগাংয়ের এখানে আগুন, ঢাকাতে আগুন। এর আলামত হচ্ছে, আগুন সন্ত্রাসীরা এমনি তো পারেনা, সরাসরি আওয়ামীলীগের সাথে পারেনা, তাই পিছন দিয়ে গোপনে গোপনে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে চায়।

 

 

এসময় আরও বক্তব্য রাখেন নারায়নগঞ্জ  জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, মোঃ জসিম উদ্দিন, আলমগীর হোসেন,পরেশ সাহা, সহ নারায়নগন্জ জেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের   নেতৃবৃন্দ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL