1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ব্যাংক সুলতান উদ্দিনের ২৭তম মৃত্যু বার্ষিকী পালিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ব্যাংক সুলতান উদ্দিনের ২৭তম মৃত্যু বার্ষিকী পালিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

সাপ্তাহিক মুক্ত আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ এস এম এনামুল হক প্রিন্সের পিতা সোনালী ব্যাংক লিঃ, নারায়ণগঞ্জ মহিলা শাখা বর্তমান ফরেন এক্সচেঞ্জ শাখার প্রাক্তন সিনিয়র অফিসার মরহুম ব্যাংকার সুলতান উদ্দিন আহামদের ২৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নুরুল কোরআন আল ইসলামিয়া এতিম খানা ও মাদ্রাসা, লালপুর, ফতুল্লা এতিমখানায় ২ এপ্রিল রবিবার অনুষ্ঠিত হয়।

মিলাদ, ইফতার মাহফিল ও দোয়া পরিচালনা করেন নুরুল কোরআন আল ইসলামিয়া এতিম খানা ও মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুফতি শাহাদাৎ হোসেন।

উপস্থিত ছিলেন সুলতান উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাপ্তাহিক মুক্ত আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ এস এম এনামুল হক প্রিন্স, আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান আজিজুল ইসলাম বাবু, শিক্ষক হাফেজ আশরাফুল ইসলাম প্রমুখ।

২৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিলে মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থী, অধ্যক্ষ, সমাজসেবক, সাংবাদিক সহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL