1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিএনপির উদ্যেগে অবস্থান কর্মসূচি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বিএনপির উদ্যেগে অবস্থান কর্মসূচি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৯৩ Time View

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ বলেছেন আজ দেশের গণতন্ত্রকে রক্ষা করতে হবে।

আর এর জন্য একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন করা দরকার। আজ দুর্নীতির মধ্য দিয়ে দেশকে ধ্বংসের মুখে এনে দাঁড় করানো হয়েছে।

এই সরকারের এমপি-মন্ত্রীরা টাকা পাচার করে নিজেদের টাকার পাহাড় দাঁড় করাচ্ছে। শেখ মুজিব যেমন ১দলিও বাকশাল প্রতিষ্ঠা করেছিলো, আজ ওর প্রেতাত্মারা এক দলিও বাকশালের মধ্য দিয়ে দেশকে চালাচ্ছে। আমাদের নেতা তারেক রহমানের নেতৃত্বে এর বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে ।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যেগে শনিবার (১লা এপ্রিল) বিকেলে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
আব্দুস সালাম আজাদ বলেন, সব যায়গায় পুলিশ আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করছে। এই নারায়ণগঞ্জে আমাদের গিয়াস উদ্দিনসহ অনেকের বাড়িতে হামলা করা হয়েছে। হামলা-মামলা দিয়ে আমাদের আন্দোলন বন্ধ করা যাবে না। ১৯৭১ সালে জিয়াউর রহমান ঘোষণা না দিলে এই বাংলাদেশ স্বাধীন হতো না।
তিনি আরও বলেন ওই মিথ্যাবাদি শেখ হাসিনা জানতো যে ২০১৮ সালে যদি সাধারণ মানুষ ভোট দিতে পারতো তাহলে তারা কখনোই ক্ষমতায় যেতে পারতো না। এই শেখ হাসিনা বার বার ২০৪১ সালের কথা বলে থাকে।
আমরা বলতে চাই, আর কোন সাল নয়, এই সালেই শেখ হাসিনার পতন ঘটবে ।  এই সরকার যে অবৈধ নির্বাচন কমিশন গঠন করেছেন, আমরাও বলেছি এই সরকারের কোন নির্বাচন কমিশনের অধিনে আমরা নির্বাচনে যাবো না। আমরা তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনে যাবো ।
প্রশাসনের উদ্দেশ্যে তিনি বলেন, ‘এই সরকার শেষ সরকার নয়। আসুন, বাংলাদেশের মানুষের পক্ষে কথা বলুন। জনগনের পক্ষে আসুন। আমাদের উপর হামলা-মামলা করে কোন আন্দোলন-সংগ্রামকে স্তব্ধ করা যাবে না। যারা থানায় বসে দলিও কর্মকান্ড করতে চান, এই জবাবদিহিতা আপনাদেরই করতে হবে ।
এসময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. শাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু।
মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক এড, সরকার হুমায়ুন কবির,
মনির হোসেন খান, ফতেহ আহম্মেদ রেজা রিপন, সদস্য  ডাঃ মজিবুর রহমান,  সদর থানা বিএনপির আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব এড,  আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপির আহবায়ক মোঃ নুর হোসেন পনেছ, সদস্য সচিব নাজমুল হক রানা, ছাত্র নেতা মহিউদ্দিন আহমেদ শিশির,রাকিবুল ইসলাম সাগর, শাহিন আহমেদ, মহানগর
যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সেচ্ছাসেবক দলের আহবায়ক সাখাওয়াত ইসলাম রানা, মোঃ দুলাল হোসেন, সহ অংগসংগঠনের নেতাকর্মীরা।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL