1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২ লাখ জরিমানাসহ ৬ কয়েল কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

২ লাখ জরিমানাসহ ৬ কয়েল কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৯৫ Time View
২ লাখ জরিমানাসহ ৬ কয়েল কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
২ লাখ জরিমানাসহ ৬ কয়েল কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে মিজমিজি হাজেরা মার্কেট ও মতিন সড়ক এলাকায় ২ লাখ   জরিমানাসহ ৬ কয়েল কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছ নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন এন্ড ট্রান্সমিশন কোম্পানী। 

নারায়ণগঞ্জ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল মতিন খাঁনের নেতৃত্বে বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বেলা ১২ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে তিতাস। এ সময় কারখানাগুলোতে উৎপাদিত বিপুল পরিমান কয়েল নষ্ট করা হয়।

অভিযানে জাহাঙ্গীর, আলম, মাহমুদ মাদানী, ফারুক ও লিমন মালিকানাধীন ৬টি কারখানায় প্রায় ৫০ ফুট অবৈধ গ্যাস পাইপ ও ৫টি বার্নার জব্দ করা হয়। এছাড়া দুটি কারখানার মালিককে ২ লাখ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল মতিন খাঁন বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার অপরাধে কারখানাগুলোর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং জরিমানা করা হয়েছে। তাছাড়া এখানে অধিকাংশ কারখানারই গ্যাস সংযোগ অবৈধ। এদের প্রতিহত করতে এলাকাবাসীকে সচেতন হতে হবে। নয়তো এদের সংখ্যা দিন দিন আরো বৃদ্ধি পাবে।

অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল অফিসের ব্যবস্থাপক (মিটারিং এন্ড ভিজিল্যান্স) রফিকুল ইসলাম, ব্যবস্থাপক (ইএসএস) গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক আল-মামুন, সিরাজুল ইসলাম, শাকিল মন্ডল, প্রকৌশলী এস এম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, নাজমুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. গিয়াস উদ্দিন, টেকনিশিয়ান আবুল খায়ের প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL