1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রথম আসরে বাজিমাত টিম রয়েল'র; নিয়মিত খেলাধুলা অপকর্ম থেকে দূরে রাখবে- শহীদ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রথম আসরে বাজিমাত টিম রয়েল’র; নিয়মিত খেলাধুলা অপকর্ম থেকে দূরে রাখবে- শহীদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ৭৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

তল্লা সিক্সেস(সিক্সেসাইড) লীগ ২০২০ আসরে চ্যাম্পিয়ন হয়েছে টিম রয়েল। 


বৃহস্পতিবার(৩০ জানুয়ারি) বিকেলে হাজীগঞ্জ  কিল্লার মাঠে উদয় সংঘকে ৭ উইকেট হারিয়ে তল্লা সিক্সেস লীগের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় টিম রয়েল। 


এর আগে ফাইনালে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় টিম রয়েল। নির্ধারিত ৬ ওভারে তানভীরের ৬৭ রানের উপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করে উদয় সংঘ। টিম রয়েলের হয়ে শিশির ৩ উইকেট নেয়। ১১৫ রানের লক্ষমাত্রা তাড়া করতে নেমে ২ বল হাতে রেখে ১ উইকেট হারিয়ে জয়ী হয় টিম রয়েল। টিম রয়েল’র হয়ে সিয়াম ৮১*,  শাকিল ২৬ রান করে।


খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মোঃ শহীদ। টুর্নামেন্টের স্টার অফ দা টুর্নামেন্ট নির্বাচিত হন টিম রয়েলের সিয়াম, সেরা বোলার  টিম রয়েল’র শিশির,সেরা ব্যাটসম্যান টিম রয়েল’র শাকিল।  


তিনি বলেন, মাদকের পাশাপাশি প্রযুক্তির কুফল আমাদের শেষ করে দিচ্ছে। এ থেকে উত্তোরণের জন্য প্রয়োজন নিয়মিত খেলাধুলার আয়োজন করা।লেখাপড়ার  পাশাপাশি খেলাধুলার জন্য এ জাতীয় টুর্নামেন্ট আয়োজন করা জরুরি, কেননা লেখাপড়ার  পাশাপাশি মানসিক স্বস্তি প্রয়োজন। নিয়মিত খেলাধুলা যুবসমাজকে মাদকসহ সকল অপকর্ম থেকে দূরে রাখবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL