1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে স্বাগত মিছিল - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে স্বাগত মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১১১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

আজ ২১ মার্চ মঙ্গলবার বাদ আসর ডিআইটি চত্বর থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরেরর উদ্যোগে মাহে রমজানের পবিত্রতা রক্ষা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, অশ্লীলতা বন্ধের দাবিতে স্বাগত মিছিল আয়োজন করেছে।

 

স্বাগত মিছিলে সভাপতিত্ব করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলর সভাপতি মাওলানা দ্বীন ইসলাম ও প্রধান বক্তাব হিসেবে উপস্থিত থাকবেন,  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ।

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আজ বাদ আসর ইসলামী আন্দোলন বাংলাদেশ ও এর সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সাধারণ মুসল্লিদের উপস্থিতিতে মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল করবে। পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন  ঊর্ধ্বগতি রোধের দাবি জানাবেন এবং পবিত্র মাহে রমজানে দিনের বেলায় হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখা সহ সকল অশ্লীলতা ও বেহায়াপনা বন্ধের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL