1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে স্বাগত মিছিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে স্বাগত মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১২৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

আজ ২১ মার্চ মঙ্গলবার বাদ আসর ডিআইটি চত্বর থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরেরর উদ্যোগে মাহে রমজানের পবিত্রতা রক্ষা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, অশ্লীলতা বন্ধের দাবিতে স্বাগত মিছিল আয়োজন করেছে।

 

স্বাগত মিছিলে সভাপতিত্ব করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলর সভাপতি মাওলানা দ্বীন ইসলাম ও প্রধান বক্তাব হিসেবে উপস্থিত থাকবেন,  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ।

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আজ বাদ আসর ইসলামী আন্দোলন বাংলাদেশ ও এর সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সাধারণ মুসল্লিদের উপস্থিতিতে মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল করবে। পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন  ঊর্ধ্বগতি রোধের দাবি জানাবেন এবং পবিত্র মাহে রমজানে দিনের বেলায় হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখা সহ সকল অশ্লীলতা ও বেহায়াপনা বন্ধের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL