1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সবার জন্য পুষ্টি নিশ্চিতকরনে হাতে কলমে শিক্ষা কার্যক্রম উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সবার জন্য পুষ্টি নিশ্চিতকরনে হাতে কলমে শিক্ষা কার্যক্রম উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১১৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

“সবার জন্য পুষ্টি” শিরোনামে গণ বিদ্যা নিকেতন হাইস্কুলের অডিটোরিয়ামে ছাত্র ছাত্রী ও শিক্ষকদের মাঝে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

 

১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ জব্বার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঋঅঙ এর পুষ্টি বিশেষজ্ঞ মাসুমা চৌধুরী, ঢাকা ফুড সিস্টেম প্রজেক্ট এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন।

 

স্কুলের সিনিয়র শিক্ষক, সহকারী শিক্ষক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্যানিটারী ইন্সপেক্টর শ্যামলী সাহা, নাসিক প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন প্রকল্প (টাউন ফেডারেশনের) সভাপতি সালমা সুলতানা ১৫ নং ওয়ার্ড সচিব মোঃ আবুল কালাম প্রমূখ।

 

দিনব্যাপী অনুষ্ঠানে স্কুলের ছাত্র ছাত্রীদের নিয়ে ফুড জার্নি, নিরাপদ খাদ্য, বাগান তৈরী, খাদ্য ক্ষতি, সুষম খাদ্যের প্লেট সাজানোসহ বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে বিস্তারিত হাতে কলমে শিক্ষা দেওয়া হয়।

 

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে অসিত বরণ বিশ্বাস বলেন, দেহের সুষ্ঠু বিকাশে সুষম খাদ্যের প্রয়োজনীয়তা অনস্বীকার্য। পুষ্ঠি সমৃদ্ধ নিরাপদ খাদ্য সম্পর্কে সঠিক ধারনা না থাকায় প্রতি মুহুর্তে আমরা এমনসব খাবার গ্রহণ করছি যা আমাদের স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর।

 

এক্ষেত্রে আজকের এই কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন অভিভাবকেরা যেন তারা সন্তানদের স্কুলের টিফিনে প্যাকেটজাত খাবারের পরিবর্তে বাড়ীতে তৈরী খাবার দেন এবং আজকের অনুষ্ঠানের অভিজ্ঞতালব্দ জ্ঞান

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL