1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭ই মার্চ ও নাগিনা জোহার মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

৭ই মার্চ ও নাগিনা জোহার মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ঐতিহাসিক ৭ই মার্চ ও নাগিনা জোহার ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৭ই মার্চ) সকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।  এসময় সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক এড, আবু হাসনাত শহীদ মো. বাদল বলেন, বঙ্গবন্ধু ৭ই মার্চের ভাষণের মধ্যদিয়ে তিনি স্বাধীনতার ঘোষণা করেছিলেন।

 

 

সেই  ভাষণের মধ্যদিয়ে বাঙালির স্বাধীনতার ডাকই দিয়েছিলেন।  বঙ্গবন্ধুর ডাকে আজ আমরা স্বাধীন। বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছে বলেই আমরা আজ এখানে বসে কথা বলতে পারছি।

 

 

এ সময়ে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ  সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু বলেন বঙ্গবন্ধুর কন্যার বিচক্ষণ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। যেখানে বিশ্ব মহামারি করোনা ভাইরাসে ধনী দেশ গুলোর অর্থনীতি পিছিয়ে যাচ্ছে। সেখানে বাংলাদেশের মতো একটি নিম্নমধ্যবিত্ত দেশ এগিয়ে যাচ্ছে।

 

 

২০২৪ সালে নির্বাচন, এই সময়ে তার যোগ্য নেতৃত্ব আবারও প্রয়োজন। না হলে দেশ আবারও পিছিয়ে যাবে। সুতরাং ২০২৪ সালে পুনরায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে কাজ করতে হবে।

 

 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আবু হাসনাত মোঃ শহীদ বাদল এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বীরু, সংরক্ষিত মহিলা আসেনর সাবেক সংসদ হোসনে আরা বাবলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এম এ রাসেল, সদর থানা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহম্মেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সওদাগর খান, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, সিবিএ নেতা শাহাবুদ্দিন, এড, জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সালাউদ্দিন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL