1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের জন্মদিনে মহানগর স্বেচ্ছাসেবকলীগের দোয়া - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

শামীম ওসমানের জন্মদিনে মহানগর স্বেচ্ছাসেবকলীগের দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১১৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার, মাটি ও মানুষের নেতা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ৬৩ তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মাহফিল ও কেক কাটা হয়েছে।

 

মঙ্গলবার (২৮ফেব্রুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়ায় শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। দোয়া শেষে কেক কেটে দিনটি উদযাপন করেন তারা।

জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মারুফুল ইসলাম মহাসিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মাহাবুবুল আলম চঞ্চল।

 

এতে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক শ্যামা, মহানগর আওয়ামীলীগ নেতা রমিজ উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সহ-সভাপতি চঞ্চল, ছাত্রলীগ নেতা শুভ রায় প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL