1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জ সদর থানা ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নারায়নগঞ্জ সদর থানা ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ 

 

 

 

 

নারায়নগঞ্জ সদর থানা বাংলাদেশ  ইসলামী আন্দোলন  বিক্ষোভ মিছিল ও সমাবেশ  করেছে নগরীতে।

 

 

দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতির প্রতিবাদ এবং পাঠ্যপুস্তক হতে ধর্ম ও জাতিসত্বা বিরোধী বিতর্কিত বিষয়সমূহ বাতিল ও শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করার দাবীতে বিক্ষোভ মিছিল করেছে। সদর  থানা ইসলামি আন্দোলনের নেতাকর্মীরা।

 

 

শুক্রবার (২৪ ফ্রেব্রয়ারি) জুম্মার নামাজের শেষে ডি  আই টি চত্ত্বরে সমাবেশ শেষে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে নারায়নগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে  মিছিলটি শেষ করে তাঁরা।

 

 

 

বিক্ষোভ মিছিল পূর্বে  সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ  বলেছেন, বাংলাদেশের অবস্থা দিনদিন ভয়াবহ আকারে রুপ নিচ্ছে। আমরা যে চাল ২০ টাকায় ক্রয় কড়েছি সেটা এখন প্রায় ৬০  টাকার মতো।

 

 

 

গরু তো দূরের কথা যে বয়লারের মুরগী আমরা ১২০ টাকায় ক্রয় করে খেতাম। সেটা এখন ২৫০ টাকায় কিনতে হচ্ছে। আমাদের গরীব ভাইবোনেরা আজ রাস্তায় রাস্তায় ঘুরিতছে।নিত্য পণ্যের দামের ঊর্ধ্বগতিতে মানুষের অবস্থা শোচনীয়। দরিদ্র মানুষের ব্যথা বুঝতে পারছে না কেউ। এর সমাধান দ্রুত করা উচিত।

 

 

 

 

তাঁরা আরও বলেন, আমাদের শিক্ষা ব্যবস্থায় ধর্ম ও জাতিসত্ত্বার বিরোধী বিভিন্ন কর্মকান্ড করা হয়েছে আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। ধর্ম ও জাতিসত্ত্বা বিরোধী বিতর্কিত বিষয়সমূহ বাতিল করে শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করা হোক।আর নয় শিক্ষা মন্ত্রী কে পদত্যাগ করতে হবে বলে দাবী জানায় তারা।

 

 

 

এসময় বক্তব্য রাখেন মহানগর এর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, শহর শাখার সভাপতি আব্দুস সালাম তালুকদার,শফিকুল ইসলাম, সদর থানার সভাপতি হাফেজ আমিন উদ্দিন, আলী হোসেন কাজল মাষ্টার, আব্দুর রহমান প্রমূখ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL