1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইনজীবী সমিতিতে উৎসব মুখর পরিবেশে ভোট চলছে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আইনজীবী সমিতিতে উৎসব মুখর পরিবেশে ভোট চলছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ৬৩ Time View
আইনজীবী সমিতিতে উৎসব মুখর পরিবেশে ভোট চলছে
আইনজীবী সমিতিতে উৎসব মুখর পরিবেশে ভোট চলছে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নতুন নেতৃত্ব নির্ধারণে ভোটগ্রহণ চলছে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতিতে।

ইতিমধ্যে উৎসব মুখর পরিবেশে ভোট দেয়া শুরু করেছেন আইনজীবীরা।

আজ বুধবার জেলা ও দায়রা জজ আদালতের তৃতীয় তলায় সকাল ৯টা থেকে ভোট প্রদান শুরু হয়েছে।

নির্বাচন উপলক্ষে গত কয়েকদিন ধরে আদালত পাড়ায় নির্বাচনী আমেজ বিরাজ করছে। কিন্তু হঠাৎ করে গতকাল মঙ্গলবার বিভিন্ন অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেয় বিএনপিপন্থী আইনজীবীরা। তবে নির্বাচন কমিশনের কাছে তারা লিখিত কোন আবেদন দাখিল করে নি বলেও জানা যায়।

বিএনপির প্রার্থীদের আদালত পাড়ায় দেখা না গেলেও সাধারণ আইনজীবীদের মাঝে নির্বাচন নিয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গিয়েছে। আওয়ামী প্যানেলের ক্যাম্প ও সমগ্র আদালতপাড়ায় আইনজীবীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

সাধারণ আইনজীবীদের অনেকে জানান, আমরা ভোট দিয়েছি। নির্বাচনী পরিবেশ পরিস্থিতি ভালো।

যথেষ্ট ভোটারদের
নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গরা আশা করছেন, গ্রহণযোগ্য নির্বাচনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব নির্ধারণ করবেন ভোটাররা।

এবারের আইনজীবী সমিতির সমিতির নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ৯২২ জন।

এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন গত নির্বাচনে জয়ী মোহসীন-মাহবুব প্যানেল ও হুমায়ন-জাকির প্যানেল।

নির্বাচনের পরিবেশ সম্পর্কে আওয়ামী প্যানেলের সভাপতি প্রার্থী এডঃ মোহসীন মিয়া বলেন, আপনারা নিজেরাই দেখছেন কতটা উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে ভোটাররা তাদের ভোট দিচ্ছে। নির্বাচনের পরিবেশ যথেষ্ট ভালো। ভোটার উপস্থিতি অনেক বেশী।

এক বছর মেয়াদী নেতৃত্বের এই নির্বাচনে জয় প্রসঙ্গে  বলেন, শতভাগ নিশ্চিত জয় আমাদের হবেই ইনশাআল্লাহ্‌। আমরা জয়ের বিকল্প অন্য কিছুই ভাবছি না।

জয়ী হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে সেক্রেটারি প্রার্থী এডঃ মাহবুবুর রহমান বলেন, জয় আমাদের হবেই ইনশাআল্লাহ্‌। জয়ী হলে ডিজিটাল বার ভবনের উন্নয়নে কাজের গতি আরো বৃদ্ধি করবো। এছাড়াও বেশ কিছু কাজ আমরা করেছি। নির্বাচনে জয়ী হলে এর ধারাবাহিকতা রাখব।

বিএনপির আইনজীবীদের প্রসঙ্গে তিনি বলেন, আইনজীবীদের কাছে যাওয়ার কোন মুখ নেই তাদের। তাই তারা নিশ্চিত পরাজয় জেনেই এ নাটক সাজিয়েছে। তবে তাদের সকল অসৎ উদ্দেশ্যকে নস্যাৎ করে সাধারণ আইনজীবীরা স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করছে।

এ দুটি প্যানেলের পাশাপাশি এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন দুইজন স্বতন্ত্র প্রার্থী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL