1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেওভোগ লক্ষী নারায়ণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চিত্রাঙ্গনের পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

দেওভোগ লক্ষী নারায়ণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চিত্রাঙ্গনের পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১২ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

দেওভোগ লক্ষী নারায়ণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আজ মাতৃভাষা উপলক্ষে চিত্রাঙ্গনের পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয় ।।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেওভোগ লক্ষী নারায়ন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত ম্যানেজমেন্ট কমিটির সহ সভাপতি মোহাম্মদ মনির হোসেন ছাত্র-ছাত্রীদের মাজে পুরস্কার বিতরণ করেন।।

 

ভাষা আন্দোলনে কতজন শহীদ হয়েছিলেন সেবিষয়ে

সঠিক সংখ্যা এখনো পাওয়া যায় না। সেদিন এবং পরদিন পুলিশের গুলিতে সালাম, বরকত, রফিক, জব্বার এবং শফিউর ছাড়াও আরো অনেকে শহীদ হয়েছিলেন বলে ভাষা আন্দোলন নিয়ে বিভিন্ন বইয়ে উঠে এসেছে।

 

 

তবে এই ঘটনার পরও দুই বছরের বেশি সময় পরে, ১৯৫৪ সালের ৭ মে পাকিস্তান সংসদ বাংলাকে একটি রাষ্ট্রভাষা হিসাবে স্বীকার করে প্রস্তাব গ্রহণ করে। সংবিধান অনুযায়ী রাষ্ট্রভাষার স্বীকৃতি কার্যকর হতে লেগেছিল আরও দুই বছর। মাতৃভাষা নিয়ে এই আন্দোলনেই বীজ বপন হয়েছিল পৃথিবীর বুকে বাংলাদেশ নামে একটি স্বাধীন রাষ্ট্রের

গৌরবের এই আন্দোলনের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং দেশের সবাইকে মহান একুশে ফেব্রুয়ারির আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL