1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাতৃভাষা দিবসে এমপি খোকার নেতৃত্বে মহানগর জাতীয় পার্টির শ্রদ্ধা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

মাতৃভাষা দিবসে এমপি খোকার নেতৃত্বে মহানগর জাতীয় পার্টির শ্রদ্ধা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি।

 

 

সোমবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টায় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাসছেরুল হক দুলাল, সাধারন সম্পাদক আফজাল হোসেন, সহ সভাপতি আজিজুল ইসলাম,  নারায়নগঞ্জ জেলা জাতীয় যুবসংহতির আহবায়ক বাবু রিপন ভাওয়াল, মোঃ নুরুল ইসলাম, মোঃ রাজা সহ অঙ্গসংগঠনের  নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL