1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্কেল ও পদবী পরিবর্তনের দাবীতে নারায়ণগঞ্জ বাকাসস এর কর্মবিরতি - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

স্কেল ও পদবী পরিবর্তনের দাবীতে নারায়ণগঞ্জ বাকাসস এর কর্মবিরতি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৩৯ Time View
স্কেল ও পদবী পরিবর্তনের দাবীতে নারায়ণগঞ্জ বাকাসস এর কর্মবিরতি
স্কেল ও পদবী পরিবর্তনের দাবীতে নারায়ণগঞ্জ বাকাসস এর কর্মবিরতি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার পরও দীর্ঘদিন বিভাগীয় কমিশনার, জেলা ও উপজেলা প্রশাসনে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের প্রাণের দাবী পদবি পরিবর্তন না হওয়ায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিভাগীয় কমিশনার কার্যালয় ও জেলা প্রশাসক কার্যালয় ও এর অধীনস্ত অন্যান্য কার্যালয়ে কর্মরত সহকারীদের সংগঠন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) নেতৃবৃন্দরা কর্মবিরতি পালন করেছেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) কর্মস্থলের হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৪ ঘন্টা কর্মবিরতি পালন করে আন্দোলনকারীরা।

দাবী আদায় না হলে আগামী ২৫, ২৬ ও ২৭ ফেব্রুয়ারী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি পালনসহ অফিস চত্বরে অবস্থান কর্মসূচীর ঘোষণা দেন নেতৃবৃন্দরা।

এ কর্মবিরতিতে নারায়ণগঞ্জ বাকাসস’র সভাপতিপ্রাণকৃষ্ণ চন্দ্র চন্দ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা রেকর্ডরুম শাখার অফিস সহকারী জামাল হােসেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভুমি অফিসের নামজারী সহকারী আব্দুল মোতালিব, অফিস সহকারী আবুল হোসেন শিকদার, কালেক্টরেট অফিসের নেজারত শাখার সহকারী নাজির আরিফুল ইসলাম, ট্রেজারী শাখার অফিস সহকারী মাে. আসাদুজ্জামান, এল এ শাখার সার্টিফিকেট সহকারী মাে. খায়রুল বাশার, জিএম শাখার অফিস সহকারী মাে. বেলাল হােসেন গাজী, নেজরত শাখার সহকারী লিটন সরকার, সহকারী নাজির আতিকুর রহমান, রেকর্ডরুম শাখার অফিস সহকারী মাে. শাহাদাত হােসেন ও রেকর্ডরুম শাখার অফিস সহকারী জাহিদ ইবনে কামালসহ প্রমূখ।

বক্তাগণ বলেন, সরকারী অন্যান্য বিভাগ, অফিস ও দপ্তরসমূহে অফিস সমূহে সমপদের বিভিন্ন পদের পদবী ও গ্রেড পরিবর্তন করা হয়। শুধুমাত্র ইউএনও, ডিসি ও বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মরত অফিস সহকারীগণ চাকরিতে জীবন শেষেও কোন পদোন্নতি না পেয়ে একই পদে থেকে অবসরে যাচ্ছেন। সহকারীদের ন্যায় সংগত দাবী আদায় মেনে নিয়ে বিভিন্ন দপ্তরের ন্যায় জেলা প্রশাসকের কার্যালয় ও এর নিয়ন্ত্রণাধীন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা ভূমি অফিসে কর্মরত সহকারীদের উত্থাপিত দাবী দাওয়াসমূহ দ্রুত বাস্তবায়নের জন্য জন প্রশাসন মন্ত্রণালয়কে উদাত্ত আহবান জানান এবং জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষে সহকারীদের মর্যাদার দাবী বাস্তবায়নে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL