1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত-(আইজিপি) আল মামুন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত-(আইজিপি) আল মামুন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, নারায়ণগঞ্জ একটি ঐতিহাসিক শহর। আমরা জানি নারায়ণগঞ্জের মানুষ অন্তত শান্তি প্রিয় মানুষ। নারায়ণগঞ্জের মানুষ বাংলাদেশ পুলিশ আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনকে দেশের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে আমাদের দায়িত্ব পালনে সব সময় সহযোগিতা করেছেন এর জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে সাংবাদিকদের কাছে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

এবং আজকে আমাদের যে বার্ষিক পুলিশ সমাবেশ এবং ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এই অনুষ্ঠানকে আপনারা  সফল করার জন্য নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষ ও মিডিয়া কর্মীবৃন্দ সবাই এসেছেন আমাদের এই উৎসবের মাত্রাকে বাড়িয়ে দিতে এজন্য আপনাদেরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি ।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি নারায়ণগঞ্জবাসী যেভাবে আমাদেরকে অতীতে যেভাবে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ধরে রাখার জন্য সহায়তা ও সহযোগিতা করেছে আগামীতে তাদের এই সহযোগিতার হাত প্রসারিত থাকবে এই প্রত্যাশা আমার রয়েছে।

আইজিপি সাংবাদিকদের প্রশ্নের জবাবে সম্প্রতি বিএনপি কর্মসূচি অবস্থা তুলে ধরে বলেন, আপনারা জানেন বাংলাদেশ পুলিশ শত বছরের একটি পুরনো প্রতিষ্ঠান। এবং আইন-শৃঙ্খলা রক্ষার জন্য আমরা প্রতিনিয়ত আমরা আমাদের দায়িত্ব পালন করে আসছি। আমরা বলে থাকি প্রতিদিনই বাংলাদেশ পুলিশের সদস্যরা লড়ছেন।

প্রতিদিনই নিত্য নতুন চ্যালেঞ্জ আসে এবং সেই চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারি। সেই দক্ষতা ও অভিজ্ঞতা সামর্থ এবং সক্ষমতা আমাদের রয়েছে। এবং সেটা দিয়েই আমাদের যেকোনো চ্যালেঞ্জ কিন্তু আমরা মোকাবেলা করে থাকি।

রাজনীতি দল তারা যেকোনো শান্তিপূর্ণ কর্মসূচি তারা করতেই পারে। সেটা তারা করবেই । শান্তিপূর্ণ কর্মসূচি পালনে আমরা সব ধরনের সহযোগিতা করে থাকি।

 

কেউ যদি শান্তিপূর্ণ কর্মসূচির নামে দেশের মানুষের শান্তি শৃংখলা বিঘ্ন ঘটিয়ে সাধারণ মানুষের জন্য বিভূতি কর পরিস্থিতি সৃষ্টি করে সাধারণ মানুষের উপর আক্রমণ ও অগ্নিসংযোগ করে আইন শৃঙ্খলা বিঘ্নকারী পরিস্থিতির সাথে কেউ যদি জড়িত থাকে আমরা আইনানুগভাবে যা করা দরকার তা করতে প্রস্তুত আছি সে সক্ষমতা, প্রশিক্ষণ ও অভিজ্ঞতা আমাদের আছে।

 

এবং আমরা সেই যথাযথভাবে দায়িত্ব ইতিপূর্বে যেভাবে সফল পালন করেছি আগামী দিনও যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশের সবগুলো ইউনিট প্রস্তুত রয়েছে।

এদিকে বিকেল তিনটা থেকে বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগ করেন এবং খেলা উপভোগ করেন। সন্ধ্যায় ক্রীড়া প্রতিযোগিতা অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি প্রধান হলেন যুগ্ম পুলিশ কমিশনার হারুন অর রশিদ, নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা কমিউনিটি পুলিশির সভাপতি প্রবীর কুমার সাহা, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, জেলা সিভিল সার্জন মশিউর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা এবং সমাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL