1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ওয়াল নির্মান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ওয়াল নির্মান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এনায়েত নগর লাকি বাজারএলাকায় আদালতের নির্দেশ অমান্য করে নির্মিত হচ্ছে টিনসেট ঘরের দেয়াল নির্মান। আদালতের আদেশকে কোন তোয়াক্কা না করেই জোর পুর্বক ভাবে দেয়ার নির্মানের কাজ চলমান রয়েছে।

 

 

 

অথচ আদালত থেকে যখন অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা হয় তখন এই জায়গায় খালি ছিল বলে অভিযোগ মামলার বাদি শামসুদ্দিনের। গতকাল কাজ চলামান অবস্থায় দেখতে পান সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক কামাল হোসেন। তখন তিনি অভিযুক্ত মামলার বিবাদি বাবুলের পক্ষে স্ট্যাম্পের মাধ্যমে পাওয়ার নেওয়া হারুন ও তার সহযোগি শাহজানকে কাজ বন্ধ রাখার জন্য নির্দেশ দেন।

 

 

মামলার বাদি শামসুদ্দিন বলেন,  জোর পুর্বক ভাবে সন্ত্রাসী হারুন, শাহজাহানরা আমাদের জায়গায় দখলে নেয়ার পায়তারা করে। পরে আমরা বাধা দিলে তারা আমাদেরকে হত্যার হুমকি প্রদান করেন। সেই সাথে এই জায়গার সামনে যেতে নিষেধ করেন। পরে আমরা আদালতের সরনাপন্ন হয়ে বিজ্ঞ যুগ্ম জেলা জজ ১ম আদালতে মামলা দায়ের করি। যার মামলা নম্বর ৩৪৪/১৪।

 

 

 

এদিকে যুগ্ম জেলা জজ ১ম আদালতের মো. মহিউদ্দিন খান মামলার আদেশে  উল্লেখ্য করেন, ৩৪৪/১৪ মোকদ্দমা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত নালিশী ভুমিতে কোন ঘর উত্তোলন বা কোন াআকার পরিবর্তন কিংবা পরিবর্ধন সংক্রান্তে বাদী বিবাদী উভয় পক্ষকে স্থিতাবস্থা বজায় রাখার নির্দেশ দিয়া অস্থায়ী নিষেধাজ্ঞার দরখাস্ত দোতরফা শুনানী আন্তে নিষ্পত্তি করা হলো।

 

 

 

সরেজমিনে দেখা যায়, আদালতের নিষেধাজ্ঞার পরেও কাজ চলমান আছে। ফ্লোরে এবং রাস্তায় রড রাখা হয়েছে। প্রায় ৯ ফিট ইটের দেয়ার নির্মান হয়ে গেছে। এখন এই ইটের উপর রড দিয়ে ভিম ঢালায় দেয়ার জন্য রডের চুরি দিয়ে গুনা বাধাই কাজ করছে রাজ মিস্ত্রীরা। এসময় পুলিশ প্রশাসন এবং গণমাধ্যম কর্মী দেখে তারা হতভম্ব হয়ে যান।

 

 

মামলার বাদী শামসুদ্দিন জানান, যখন মামলা করি তখন এই জায়গায় কোন কিছু ছিলনা। জায়গাটি পুরো খালি ছিল। ভুমিদস্যুরা রাতের আধারে এবং দিনের বেলায় আদালতের নির্ষেধকে কোন তোয়াক্কা না করে ক্ষমতার দাপট দেখিয়ে জোর করে টিনসেট ঘর নির্মান করছে। তারা মানুষের থানা প্রশাসনকে অর্থের বিনিময়ে ম্যানেজ করে এই ভাবে জোর করে জায়গা দখল কের নেন।

 

 

মামলা তুলে নিতেও দেওয়া হচ্ছে নানা হুমকি ধামকি। এছাড়া আমার ভাগিনা মোফাজ্জলকে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করান। তারা মামলা জিততে না পেরে মিথ্যা মামলা দিয়ে হেনস্থা করে যাচ্ছে। আমি সঠিক তদন্তের মাধ্যমে এর সুবিচারের দাবী জানাই।

 

 

 

মামলার বিবাদী বাবুলের পক্ষে লোক হারুন বলেন, এখানে ২০১৪ সনে অস্থায়ী নিষেধাজ্ঞা হয়। পরোক্ষনে আবার বলেন, এই জায়গায় কোন অস্থায়ী নিষেধাজ্ঞা নেই। আমরা জায়গ্ াক্রয় করে কাজ করছি।

 

 

এসময় তাদের কাছে কাগজ চাইলে সঠিক কাগজ দেখাতে পারে নাই। সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক কামাল হোসেন জানান, আমরা গিয়ে তাদের কাজ বন্ধ করে দিয়ে আসছি। সেই সাথে বন্ধ রাখার জন্য বলে দিয়েি

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL